মেইন ম্যেনু

ফাহমিদার সঙ্গে গান গাইলেন কোহলি

আনুশকা শর্মার সঙ্গে বিরাট কোহলির সম্পর্কটা চুকে গিয়েছে। দুজনই প্রেম ভাঙা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। এমনকি সাংবাদিকদের প্রশ্নে তো বিরাট একবার রীতিমতো অগ্নিশর্মাই হয়ে যান কোহলি। তবে মনে মনে হয়তো এই ভারতীয় ব্যাটসম্যানের এখনো কাঁদছেন তার সাবেক প্রেমিকার জন্য। নইলে সেলিব্রেশনের অনুষ্ঠানে কেন বিরহের সুর ভর করচে তার গলায়?

এশিয়া কাপ টি২০-তে গত শনিবার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়েছে ভারত। এই ম্যাচের পর দুদিনের একটা বিরতি পেয়েছে ভারতীয় দল। ম্যাচের পরদিন বাংলাদেশে ভারতীয় হাইকমিশনারের উদ্যোগে মহেন্দ্র সিং ধোনির দলের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পাকিস্তানের বিপক্ষে জয়ের পর সেই অনুষ্ঠানে স্বাভাবিকভাবেই ভারতীয় দল ছিল ফুরফুরে মেজাজে।

অনুষ্ঠানের এক পর্যায়ে মঞ্চে উঠে বাংলাদেশের শিল্পী ফাহমিদা নবীর সঙ্গে গানও গাইলেন কোহলি। গানটা ছিল বলিউডের বিখ্যাত তাজমহল সিনেমায় লতা মুঙ্গেশকরের গাওয়া ‘যো ওয়াদা কিয়া বো নিভানা পারেগা…।’ সেই গান গাইতে গিয়ে কোহলির গলায় যেন ভেসে উঠল আনুশকার সঙ্গে বিচ্ছেদ বেদনা। তবে এমন ধারণা করাটা ভুলও হতে পারে। হয়তো এটি গায়কেরই কারিশমা!

পরে অবশ্য গানের ভিডিও কোহলি নিজেই প্রকাশ করেছেন তাঁর ইনস্টাগ্রাম এ্যাকাউন্টে। যা ইউটিউবে দ্রুতেই ছড়িয়ে পড়েছে ভক্তদের মাঝে। এ নিয়ে এখন নানামহল নানাভাবে বিশ্লেষণও করে যাচ্ছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই