মেইন ম্যেনু

ফুটবল মাঠ যখন ‘রণক্ষেত্র’! (ভিডিও)

কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই ম্যাচটি শেষ হয়েছিল। কিন্তু রেফারি শেষ বাঁশি বাজানোর পরই ফুটবল মাঠ যেন ‘রণক্ষেত্রে’ পরিণত হলো! সংঘর্ষে জড়িয়ে পড়লেন দুই দলের সমর্থকরা। অনেকে প্রতিপক্ষের সমর্থককে কুং-ফু কিক মারলেন। কেউ রক্তাক্ত অবস্থায় পড়ে রইলেন মাটিতে।

ফুটবল মাঠে অনাকাঙ্ক্ষিত এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে নিরপেক্ষ ভেন্যু অস্ট্রিয়ায় মুখোমুখি হয়েছিল ইংলিশ ক্লাব লিডস ইউনাইটেড ও জার্মান ক্লাব ইনট্রেচেট ফ্রাঙ্কফুট। ম্যাচে ২-১ গোলের জয় পায় জার্মান ক্লাব ফ্রাঙ্কফুট। কিন্তু ম্যাচ শেষ হওয়ার পরই দুই দলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

13

ফ্রাঙ্কফুটের প্রায় ১০০ সমর্থক লিডস সমর্থকদের ওপর ঝাঁপিয়ে পড়েন। এ সময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতি চলে। পরে অস্ট্রিয়ার দাঙ্গা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

12

অস্ট্রিয়া পুলিশ জানায়, মাঠের বাইরেও লিডস সমর্থকদের ওপর ঝাঁপিয়ে পড়েন ফ্রাঙ্কফুট সমর্থকরা। এতে বেশ কয়েকজন লিডস সমর্থক রক্তাক্ত হন।

এ ঘটনায় ফ্রাঙ্কফুটের ১৭ সমর্থকসহ ২৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। লিডসের তিনজন সমর্থক এবং পুলিশের দুইজন সদস্যকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

11

ভিডিও:

তথ্যসূত্র : মেইল অনলাইন






মন্তব্য চালু নেই