মেইন ম্যেনু

ফ্রেন্ডস্ গ্রুপের পুনর্মিলনী সভা

ফুলবাড়ীতে স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের সচেতনাতা কার্যক্রম

দিনাজপুরের ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপ (একটি সামাজিক উন্নয়ন মূলক সংগঠন) এর আয়োজনে এবংওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এডিপি এর সার্বিক সহযোগীতায় স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের সচেতনাতা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে ।

স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের সচেতনাতা কার্যক্রমের অংশহিসেবে সোমবার ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি, মধ্য রাঙ্গামাটি ও বিজিবি ক্যাম্প সংলগ্ন রাঙ্গামাটি ছোয়ানীর যে সকল বাড়ীতে স্বাস্থ্যসম্মত পায়খানা ও গোসলখানা নাই তাদেরকে স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের সচেতনাতা সম্পর্কে পরামর্শ ও আগামী ১০দিনের মধ্যে স্বাস্থ্যসম্মত পায়খানা ও গোসলখানা তৈরি করার জন্য সচেতন করা হয়। এই কার্যক্রম চলতেই থাকবে শতভাগ স্বাস্থ্যসম্মত পায়খানা ও গোসলখানা তৈরি না হওয়া পর্যন্ত।

স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের সচেতনাতা কার্যক্রমে উপস্থিত ছিলেন এডিপি ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার পল্লবী মুরমু, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি ও ২নং আলাদীপুর ইউপি ৩নং ওয়ার্ড সদস্য মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালুকদার ইমন, সহ ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দরা।

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের ঈদ পরবর্তী পুনর্মিলনী সভা
দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি ক্যাম্প সংলগ্ন রাঙ্গামাটি ছোয়ানীতে সোমবার রাত ০৯টায় ফ্রেন্ডস্ গ্রুপ (একটি সামাজিক উন্নয়ন মূলক সংগঠন) এর আয়োজনে ঈদ পরবর্তী পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে ।
ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি ও ২নং আলাদীপুর ইউপি ৩নং ওয়ার্ড সদস্য মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ঈদ পরবর্তী পুনর্মিলনী সভা ফ্রেন্ডস্ গ্রুপের নবনির্মিত কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন।

সভায় আগামী ২৪ আগস্ট, ২০১৫ ফ্রেন্ডস্ গ্রুপের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, কার্য্যকরী কমিটি ২০১৫-২০১৭ নির্বাচন, নবনির্মিত কার্য্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন ও রাঙ্গামাটি গ্রামের সকল বাড়ী শতভাগ স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যাবস্থা সরকারি ভাবে ঘোষণা করা বিষয়ে আলোচনা করা হয়।
সভায় আরও উপস্থিত ছিলেন ফ্রেন্ডস্ গ্রুপের সাবেক সভাপতি মোঃমোস্তাক আলম চৌধুরী সামুন, প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুরে আলম বাবু, প্রতিষ্ঠাতা সদস্য ও সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব বাবু, প্রতিষ্ঠাতা সদস্য ও সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম বাবু, কার্য্যকরী কমিটির সদস্যবৃন্দ সহ ফ্রেন্ডস্ গ্রুপের সকল সদস্যবৃন্দ। ঈদ পরবর্তী পুনর্মিলনী সভা পরিচালনা করেন প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালুকদার ইমন।






মন্তব্য চালু নেই