মেইন ম্যেনু

ফেনীতে আ.লীগ-বিএনপির সংঘর্ষে গুলিবিদ্ধ ৯

ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর সতর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে সকাল সাড়ে ১০টার দিকে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরো ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরআগে সকাল ৬টার দিকে একই উপজেলার শুভপুর ইউনিয়নের জগন্নাথ সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আ.লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকেদের মধ্যে ভোটকেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংর্ঘষ হলে এক মহিলাসহ ৪ জন গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ ৪ জনকে প্রথমে ছাগলনাইয়া স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

একই উপজেলার গোপাল ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আজিজুল হককে পিটিয়ে আহত করেছে প্রতপক্ষ চেয়ারম্যান প্রার্থী আজিজুল হক মানিকের সমর্থকরা। এসময় এ কেন্দ্র থেকে সিল মারা ৩শ ব্যালট পেপার জব্দ ও জাল ভোট দেয়ার অভিযোগে এক যুবককে ১ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও ফেনী সদরের লেমুয়া, ধলিয়া ও ফরহাদ নগরে বহিরাগতরা কেন্দ্র দখল করে জাল ভোট দেওয়ার অভিযোগ করেছেন বিএপি সমথিত প্রার্থীরা। ইউপি নির্বাচনে কেন্দ্র দখল ও এজেন্টদের বের করে দেয়ার অভিযোগে বিএনপি প্রার্থী ফরহাদনগরে আলমগীর চৌধুরী, ধলিয়া জসিম উদ্দিন ও লেমুয়ার ফেরদৌস আহমেদ কোরেশী নির্বাচন বর্জন করেছেন ।






মন্তব্য চালু নেই