মেইন ম্যেনু

ফের আইনি ঝামেলায় সালমান

ঝামেলা যেন তার পিছুই ছাড়ছে না। তাই হয়তো আবারো আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। ভারতের খান মার্কেট অ্যাসোসিয়েশন এ অভিনেতার বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি দিয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম খবর প্রকাশ করেছে।

খবরে বলা হয়, গত ২৭ ডিসেম্বর, সালমান খানের জন্মদিন ছিল। এদিন সালমান তার নতুন ব্যবসা ‘খান মার্কেট অনলাইন ডট কম’-এর উদ্বোধন করেন। এটি একটি অনলাইন শপিং ওয়েবসাইট। আর এতেই বেধেছে বিপত্তি। ঘটনাচক্রে দিল্লির খান মার্কেটের সঙ্গে তার প্রতিষ্ঠানের নাম মিলে গেছে। এতে নাকি দিল্লির ওই প্রতিষ্ঠানটি লোকসানের মুখে পড়ছে। এ জন্য খান মার্কেট অ্যাসোসিয়েশন আইনি পদক্ষেপ নেয়ার চিন্তা-ভাবনা করেছে।

এ প্রসঙ্গে খান মার্কেটের সভাপতি সঞ্জীব মেহরা বলেছেন , ‘আদালতে যাওয়ার আগে একবার সালমান খানের সঙ্গে কথা বলব। তার ওয়েবসাইটের নাম পরিবর্তন করতে সালমানকে অনুরোধ করতে চাই।’

তবে সালমানের প্রতিষ্ঠানের নাম পরিবর্তন করতে পারবেন কি না তা নিয়ে রয়েছে সংশয়। কারণ ইতোমধ্যে এই সাইটে অনেকে নাম রেজিস্ট্রেশন করেছেন। সোশাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্মেও এই নাম প্রচার করা হয়েছে।

তবে এর সমাধান হিসেবে বিকল্প পথও বের করে রেখেছেন সঞ্জীব মেহরা। তিনি বলেছেন, ‘সালমান খান যদি আমাদের মার্কেটের অংশ হন, সে ক্ষেত্রে উনি এই নাম ব্যবহার করতে পারেন।’

খান মার্কেটের নিজস্ব একটি পরিচয় রয়েছে। দিল্লির কেন্দ্রস্থলে এই নামে একটি মার্কেট রয়েছে। শুধু ভারতই নয়, গোটা দুনিয়ায় আলাদা পরিচিতি রয়েছে বলেও দাবি করেছেন সঞ্জীব।

কিছু দিন আগে হিট অ্যান্ড রান মামলায় খালাস পেয়েছেন এ অভিনেতা। তারপর সবই ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎ করেই নতুন আরেকটি ঝামেলায় জড়াতে যাচ্ছেন তিনি।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই