মেইন ম্যেনু

ফের কেজরিওয়ালকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ

দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টি (আপ) প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করল এক যুবক। রবিবার হরিয়ানার রোহতাকে একটি সভা চলাকালীন হঠাৎই তাকে লক্ষ্য করে জুতা ছোঁড়ে বিকাশ কুমার নামে দাদরির ওই মাঝ বয়সী যুবক। যদিও ছোঁড়া জুতা লক্ষ্যভ্রষ্ট হয়, মঞ্চের এক কোণায় লেগে কেজরিওয়ালেরর একটু দূরে এসে পড়ে। হামলার পরই ওই যুবককে ধরে ফেলে আপের কর্মী-সমর্থকরা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এদিকে জুতা নিক্ষেপের পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’র সমর্থকদের দিকে ক্ষোভ প্রকাশ করেন দিল্লির মুখ্যমন্ত্রী। মূলত কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের প্রতিবাদে এদিন রোহতাকে সভা করছিলেন কেজরিওয়াল।

পরে ট্যুইট করে কেজরিওয়াল জানান, ‘একদিন আমি বলেছিলাম, মোদিজি একজন কাপুরুষ। আজকে তারই কিছু সমর্থক আমার দিকে জুতা নিক্ষেপ করলো। মোদিজী, আমরাও এরকম জুতা ছুঁড়তে পারি কিন্তু সেটা আমাদের রুচিতে বাধে’।

তবে এবারই প্রথম নয়, এর আগেও একাধিকবার জুতার শিকার হয়েছেন কেজরিওয়াল। গত বছরের ১০ এপ্রিল মাসে সংবাদ সম্মেলন চলাকালীন তাকে জুতা ছোঁড়ে বেদ প্রকাশ নামে আম আদমি সেনা’র এক সমর্থক। তবে সেবারও লক্ষ্যভ্রষ্ট হয়।






মন্তব্য চালু নেই