মেইন ম্যেনু

ফের ক্যাটরিনা কাইফের সাহায্যের জন্য এগিয়ে এলেন সালমান!

বলিউডে কেউ বিপদে পড়লেই, তার সাহায্যের জন্য এগিয়ে যান সালমান খান। সে যে-ই হোক না কেন? ঐশ্বরিয়া থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ বা সঙ্গীতা বিজলানি কিম্বা সুরজ পাঞ্চলি। সবার জন্য সব সময় হাজির সালমান খান। আর এবার ফের নিজের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সাহায্যের জন্য এগিয়ে এলেন ভাইজান। কী করে?

শোনা যাচ্ছে, ‘জগ্গা জাসুস’র পর এই মুহূর্তে নাকি আর কোনও কাজ হাতে নেই ক্যাটরিনার। আর এ খবরে তার সাহায্যের জন্য এগিয়ে এসেছেন স্বয়ং সালমান খান।

‘ভীর দি ওয়েডিং’-এর জন্য নাকি ইতিমধ্যেই ক্যাটরিনার নাম পরিচালকের কাছে পাঠিয়েছেন ভাইজান। ওই সিনেমায় রয়েছেন সোনাম কাপুর, কারিনা কাপুর খান, স্বরা ভাস্কর। আর ওই সিনেমার জন্যই ক্যাটের নাম পাঠিয়েছেন বলিউড ভাইজান।

যদিও, পরিচালক ওই সিনেমায় ক্যাটরিনাকে কাস্ট করবেন কি না, সে বিষয়ে সন্দেহ রয়েই যাচ্ছে। সূত্র বলছে, ওই সিনেমায় দিল্লির অ্যাকসেন্ট চাইছেন না পরিচালক। এমনকি, ক্যাটরিনাকে নিলে, তার ডাবিং করানো হবে বলেও খবর পাওয়া গেছে। আর যেটা একেবারেই না-পছন্দ ক্যাটের।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকেই ক্যাটরিনাকে একটু আলাদা চোখে দেখে আসছেন দেখেছেন সালমান। এমনকি, রণবীরের সঙ্গে ক্যাটের বিচ্ছেদের জন্য অনেকেই সালমনাকেই দোষ দিয়েছেন। কিন্তু, ওই জল্পনায় পুরোপুরি জল ঢেলে দিয়েছেন ক্যাট। আর তারপরই ক্যাটরিনার জন্য বাড়ি খুঁজতেও এগিয়ে আসেন ভাইজান। সব কিছু মিলিয়ে সালমানের সঙ্গে ক্যাটরিনার রসায়ন যে আবার জমে উঠছে, সে বিষয়ে বেশ ভালো করেই বুঝতে পারছে বিভিন্ন মহল।






মন্তব্য চালু নেই