মেইন ম্যেনু

ফের জেলখানায় ফিরে গেলেন সঞ্জয় দত্ত

দীর্ঘ একমাস প্যারোলে মু্ক্ত হয়ে পরিবার, পরিজন আর সন্তানদের সাথে থাকলেও ফের তাদের ছেড়ে জেলখানায় ফিরে গেলেন ‘মুন্না ভাই’ খ্যাত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত।

জানা গেছে, দীর্ঘ একমাস প্যারোলে মুক্ত থাকার পর ফের পুনের জেলখানায় চলে গেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। যাওয়ার আগে সন্তান, স্ত্রী ও পরিবারের উপস্থিতিতে মুম্বাইয়ে তাকে ফটোগ্রাফে অংশ নিতে দেখা গেছে। এছাড়াও পরিবারের সঙ্গ ছাড়ার সময় উভয়ের মধ্যেই তৈরি হয় এক হৃদয় বিদারক দৃশ্যের। এসময় স্ত্রী মান্যতা ও তাদের পুত্র কন্যাদের চোখের জল ফেলতেও নাকি দেখা গেছে।

মুম্বাই বিস্ফোরণে অবৈধ অস্ত্র রাখার অপরাধে অভিযুক্ত সঞ্জয় দত্ত আগস্ট মাসের ২৬ তারিখে প্যারোলে মুক্তি পান। ১৯৯৩ সালে সংঘটিত মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অপরাধে ২০১৩ সালের মে মাস থেকে জেল খাটছেন অভিনেতা সঞ্জয় দত্ত। কিন্তু জেলে যাওয়ার পর থেকে নানা অজুহাতে বিভিন্ন সময় প্যারোলে মুক্তি পেয়ে আসছেন তিনি। এরই ধারাবাহিকতায় গত আগস্ট মাসে মেয়ের ইকরার অসুস্থতার কারণ দেখিয়ে প্যারোলে মুক্তির আবেদন করলে আদালত তা মঞ্জুর করে। ফলে ৩০দিনের জন্য প্যারোলে মুক্ত হয়ে পরিবারের সাথে মিলিত হয়েছিলেন সঞ্জয় দত্ত।

এরআগেও গত বছর ডিসেম্বরের শেষে ২ সপ্তাহের সাময়িক ছুটিতে জেল থেকে ছাড়া পান সঞ্জয়। তার প্যারোলের মেয়াদ শেষ হয় এই বছরের জানুয়ারি মাসের ৮ তারিখ। নির্ধারিত সময়ের পরেও জেলে ফেরেননি সঞ্জয়। ফলে তাকে আরও চারদিন অতিরিক্ত সাজা খাটতে হয়েছে। তবে এবার আর এরকমটি করেননি সঞ্জয়। ৩০দিন পূর্ণ হতেই তিনি জেলখানায় হাজির হয়েছেন!

উল্লেখ্য, বলিউডে মুন্না ভাই খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে সর্বশেষ আমির খান অভিনীত রাজকুমার হিরানীর ছবি ‘পিকে’-তে দেখা গিয়েছিল।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই