মেইন ম্যেনু

ফের নগ্ন ছবি পোস্ট করে আলোচনায় আলিয়া

বর্তমানে সোশ্যাল মিডিয়া পুরোদমে দাপিয়ে বেড়াচ্ছেন বলিউড তারকাদের সন্তানেরা। বাবা-মায়ের পরিচয় ছেড়ে নিজেদেরকে মেলে ধরতেই তারা বেছে নিচ্ছেন এই ভার্চুয়াল জগৎ।

এদের কেউ কেউ হয়তো স্বপ্ন দেখছেন, বলিউডের রঙিন জগতে পা রাখার। আর সে কারণেই নিজেদের গ্ল্যামারাস সব ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। বলিউডে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভক্ত জুটিয়েছেন এমন কজন তারকা সন্তানদের মধ্যে একজন পূজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিম।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের কয়েকটি খোলামেলা ছবি পোস্ট করেছেন আলিয়া। পোস্ট করা ছবিগুলোতে আলিয়াকে দেখা গেছে, কমলা রঙের বিকিনিতে। দুবাইয়ের একটি বিচে ছবিগুলো তুলেছেন তিনি। এ ছবিগুলো নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে সমালোচনার ঝড়।

কিন্তু আলিয়া যে এ সমালোচনার তোয়াক্কা করেন না তা বুঝতে বাকি নেই কারো। কারণ খোলামেলা ছবি পোস্ট করার বিষয়টি আলিয়ার কাছে নতুন কিছু নয়। এর আগেও খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন আলিয়া।

সে সময় আলিয়ার ছবিতে বেশ কিছু বাজে মন্তব্যও করেছিলেন সমালোচকরা। এমনকি তাকে পর্নো তারকা বলেও মন্তব্য করেন অনেকে। কেউ কেউ আবার অভিযোগ করেন তার জন্য দেশের সংস্কৃতি নষ্ট হচ্ছে।

তবে সমালোচনা শুনে মুখ বুজে থাকেননি অভিনেতা কবির বেদির নাতনি। সমালোচকদের মন্তব্যের বিরোধীতা করে আলিয়া ইব্রাহিম বলেছিলেন, ‘শুধুমাত্র স্তন দিয়ে আমায় বিচার করবেন না। আমি মানে শুধু স্তন নই, তার থেকেও বেশি কিছু।’






মন্তব্য চালু নেই