মেইন ম্যেনু

ফের নানি হলেন হিলারি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের সম্ভাব্য প্রার্থী হিলারি ক্লিনটন ফের নানি হয়েছেন। তার মেয়ে চেলসিয়া ক্লিনটন শনিবার সকালে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। শিশুটির নাম রাখা হয়েছে আইদান ক্লিনটন মেজভিনস্কি। হিলারি কন্যার দু বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

শনিবার চেলসিয়া ও তার স্বামী মার্ক মেজভিনস্কি নিজেদের দ্বিতীয় সন্তান জন্মের ঘোষণা দেন। এক টুইট বার্তায় চেলসিয়া বলেন, ‘আমাদের পুত্র আইদান ক্লিনটন মেজভিনস্কির জন্মগ্রহণে মার্ক ও আমি কৃতজ্ঞতা ও ভালবাসায় উদ্বেলিত।’

এর আগে ২০১৪ সালে চেলসিয়া একটি কন্যা সন্তানের মা হন। মেয়েটির নাম শার্লট ক্লিনটন মেজভিনস্কি। ফের নানি হওয়ার পর হিলারি নিজের টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘স্ত্রী, মা, নানি।’ পুনরায় নানা হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাবেক মার্কিন প্রধানমন্ত্রী বিল ক্লিনটনও।

চেলসিয়া তার মা হিলারির রাজনৈতিক কর্মসূচীতে প্রায়ই উপস্থিত থাকেন। সর্বশেষ ৭ জুন নিউ ইয়র্কের ব্রুকলিনে হিলারির জনসভায় মার পাশে উপস্থিত ছিলেন তিনি।

এদিকে হিলারির প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পও সম্প্রতি নানা হয়েছেন। মার্চে তার কন্যা ইভানকা তৃতীয় সন্তানের মা হয়েছেন।






মন্তব্য চালু নেই