মেইন ম্যেনু

ফের পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশু হত্যার অভিযোগ

খুলনার শিশু রাকিবকে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার বছরখানেক পর আবার ঘটলো একই ধরনের ঘটনা। এবার সাগর বর্মন (১০) নামের এক শিশুকে পায়ুপথে বাতাস ঢুকিয়ে নৃশংসভাবে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকার একটি টেক্সটাইল মিলে। রবিবার বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই শিশুটির মৃত্যু হয়। পুলিশ তার লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে।

শিশুটির বাবা শ্রী রতন বর্মন বলেন, প্রায় ছয় মাস ধরে আমি ও আমার ছেলে যাত্রামুড়া জোবায়দা টেক্সটাইল মিলে শ্রমিকের কাজ করতাম। ওর বেতন ছিল তিন হাজার ১০০ টাকা। আজ দুপুর সোয়া একটার দিকে ওই কারখানার কেউ সাগরের পায়ুপথে বাতাস ঢোকায়। এতে সে অসুস্থ হয়ে পড়ে। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা সাড়ে তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

তিন ভাইয়ের মধ্যে সাগর ছিল সবার ছোট। মৃত সাগর বর্মনের বাড়ি নেত্রকোনার খালিয়াজুড়ির রাজিবপুর গ্রামে।

গত বছরের ৪ আগস্ট খুলনা নগরীর টুটপাড়া এলাকায় একটি মোটর গ্যারেজে মলদ্বারে পাইপের মাধ্যমে হাওয়া ঢুকিয়ে মো. রাকিব হাওলাদার নামে এক শিশুকে হত্যা করা হয়। নৃশংস এই ঘটনা দেশ-বিদেশে তোলপাড় সৃষ্টি করে। ওই ঘটনায় দুইজনের ফাঁসির রায় হয়েছে।






মন্তব্য চালু নেই