মেইন ম্যেনু

ফের সুন্দরীর মুকুট বিভ্রাট (ভিডিও)

সেরার মুকুট মাথায় পরিয়ে তা আবার খুলে নেওয়ার ঘটনা নিকট অতীতে বিশ্ববাসী দেখেছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে। সেবার স্টিভ হার্ভের ভুলে মিস ওয়ার্ল্ডের মুকুট উঠেছিল ভুল মাথায়। এবার আবারও ঘটল একই ঘটনা।

সম্প্রতি ব্রাজিলে আয়োজন করা হয়েছিল অঞ্চলভিত্তিক সুন্দরী প্রতিযোগিতা ‘মিস রনদোনিয়া মুন্দো বিউটি কনটেস্ট’। সেই প্রতিযোগিতার ফাইনালে ঘটে এমন ঘটনা।

চূড়ান্ত ঘোষণার জন্য একে অন্যের হাত ধরে অপেক্ষা করছিলেন লেটেসিয়া ক্যাপাট্টো এবং কার্লিয়ানি বারবোসা নামের দুই সুন্দরী প্রতিযোগী। পোর্তো ভেলহোতে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ছিল অডিটোরিয়াম ভর্তি দর্শক।

নাম ঘোষণায় কিছুটা নাটকীয়তা করতে চেয়েছিলেন অনুষ্ঠানের সঞ্চালক। আর তখনি বাধে বিপত্তি। ভুল করে মুকুট পরানো হয় লেটেসিয়া ক্যাপাট্টোর মাথায়। এমনকি মুকুটটি তার মাথা থেকে নিচেও পড়ে যায়।

Top1462239640

তারপর তার মাথা থেকে মুকুট নিয়ে তা পরানো হয় ২৩ বছর বয়সি প্রতিযোগী কার্লিয়ানি বারবোসার মাথায়। বিষয়টি ঠিক মেনে নিতে পারেননি লেটেসিয়া ক্যাপাট্টো। তাকে দেখে ভীষণ রাগান্বিত মনে হচ্ছিল।

এ বিষয়ে অনুষ্ঠান শেষে তার প্রতিক্রিয়া জানিয়ে লেটেসিয়া ক্যাপাট্টো বলেন, ‘আমি বুঝতে পারছিলাম না কী করব। আমার মনে হচ্ছিল এটি কোনো সিনেমার দৃশ্যধারণ হচ্ছে। আমি সেখান থেকে চলে যেতে চাইছিলাম। আমার খুব অপমানবোধ হচ্ছিল।’

দেখুন : মুকুট বিভ্রাটের দৃশ্যে






মন্তব্য চালু নেই