মেইন ম্যেনু

ফেসবুকেও জনপ্রিয় যে তারকারা

তারকাদের নিয়ে ভক্তদের কৌতুহলের সীমা নেই। পছন্দের তারকারা কখন কি করছেন জানার আগ্রহ সব ভক্তদের। তাছাড়া তারকারাও চান তাদের ভক্তদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে।আর এই যোগাযোগের কাজটি অনেক সোজা করে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।শত ব্যস্ততার মধ্যেও তারকারা তাদের ভক্তদের সঙ্গে শেয়ার করতে পারছেন তাদের যে কোন বিষয়। ভক্তরাও তাদের পছন্দের তারকাদের কাছ থেকে দেখার সুযোগ না পেলেও সহজেই জানতে পারছেন তারকারা কখন কি করছেন। তাদের নিয়েই আমাদের এই আয়োজন ‘ফেসবুকেও জনপ্রিয় তারা’।

হানিফ সংকেত

দেশের সর্বস্তরের মানুষ যাঁকে এক নামে চেনেন তিনি হানিফ সংকেত।বাইশ লক্ষ তিন হাজার সাতশো জন ভক্ত তার ফেসবুক ভেরিফায়েড পেইজে আছেন। যারা সব সময় হানিফ সংকেতের কাজের আপডেট পান।আর খুব সহজেই হানিফ সংকেত যোগাযোগ রাখতে পারেন তার ভক্তদের সঙ্গে।

মোস্তফা সরওয়ার ফারুকী

এই নির্মাতার ফেসবুকে পেইজ রয়েছে ঠিকই। কিন্তু তিনি তার ফেসবুক আইডিতেই বেশ নিয়মিত।তাই তো তার ফেসবুক পেইজ নয় আইডি ভেরিফায়েড হয়ে গেছে। আর এই আইডিতে তার ভক্তের সংখ্যা রয়েছে চার লক্ষ চল্লিশ হাজার একশো জন।

শাকিব খান

ঢালিউডের কিং খান নামে খ্যাত শাকিব খান সারা বছর অভিনয় নিয়েই ব্যস্ত থাকেন।ভক্তদের জন্য সময় বের করা একটু কষ্টসাধ্য বটে। তবে এখন তার ফেসবুক পেইজের মাধ্যমে দূরে থেকেও যেন আছেন ভক্তদের কাছে। কারণ শাকিবের সব কাজের খবরাখবর খুব সহজেই পেয়ে যান তার ভক্তরা। শাকিব খানের পেইজে তার ভক্তের সংখ্যা দুই লক্ষ আটষট্টি হাজার তিনশো জন।

আসিফ আকবর

গান দিয়ে মাতানো এই গায়ক ফেসবুকে খুবই নিয়মিত। আর তাইতো তার ফেসবুক পেইজে ভক্ত সংখ্যা পনেরো লক্ষ একষট্টি হাজার জন।

তাহসান

সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানের ফেসবুক পেজে তার ভক্তের সংখ্যা ত্রিশ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। গান দিয়ে আগেই মাত করে রেখেছিলেন তিনি।পরে সঙ্গে যোগ করেছেন অভিনয়।অভিনয়েও সমান পারদর্শী তাহসান ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন অভিনয়শিল্পী হিসাবেও। জনপ্রিয়তা যখন তুঙ্গে তখন তার ফেসবুক ভেরিফায়েড পেইজে ভক্তদের সংখ্যা ত্রিশ লক্ষ দুই হাজার নয়শো জন।

অপু বিশ্বাস

অপু বিশ্বাসের ফেসবুক পেইজ ভেরিফায়েড হয়েছে কিছুদিন আগেই। তার এই পেইজে ভক্তদের সংখ্যা তিন লক্ষ একুশ হাজার চারশো জন। এখন সহজেই এই ব্যস্ত নায়িকা তার ভক্তদের কাছে পৌঁছে দিতে পারেন তার কাজের খবর।

হাবিব

দশ লক্ষ তিপান্নো হাজার ছয়শো জন ভক্তের ভালোবাসায় ফেসবুক পেইজে রয়েছেন সঙ্গীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব। সম্প্রতি লন্ডনের একটি শো করতে গিয়েছিলেন তিনি। অবশ্য এই খবর ভক্তরা তার পেইজের মাধমেই জেনে গেছেন।

হৃদয় খান

সঙ্গীতশিল্পী হৃদয় খানের ফেসবুক পেইজে তার ভক্তদের সংখ্যা ছয় লক্ষ চোদ্দ হাজার তিনশো জন। তার ভক্তরা তার সবকিছুর খবর আপডেট পান তার এই ভেরিফায়েড পেইজে।

বিদ্যা সিনহা মিম

লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছেন সবাইকে। সঙ্গে রয়েছে সৌন্দর্যের মহিমা। অভিনয় দিয়ে নিজেকে নিয়ে যাচ্ছেন এক অন্য মাত্রায়। আর এই তারকার ফেসবুক পেইজে তার ভক্তের সংখ্যা সাত লক্ষ তিরাশি হাজার একশো জন।

মাহিয়া মাহি

‘ভালবাসার রঙ’ দিয়ে ঢালিউডে প্রবেশ করেছিলেন তিনি। শুরুতেই এমন জনপ্রিয়তা পেয়েছেন যে দিন দিন তার ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। এখন তার ফেসবুক পেইজে আছে ছয় লক্ষ একাশি হাজার ছয়শো জন।

নুসরাত ফারিয়া

সম্প্রতি তার অভিষেক হয়েছে বড় পর্দায়। বেড়েও গেছে তার ভক্ত সংখ্যা। তাইতো তার ফেসবুক ভেরিফায়েড পেইজে তার ভক্তের সংখ্যা সতের লক্ষ বিয়াল্লিশ হাজার ছয়শো জন।

পড়শী

সংগীতশিল্পী পড়শী গান দিয়ে মুগ্ধ করে রেখেছেন তার সব ভক্তদের। গানের পাশাপাশি আবার তাকে দেখা যায় মডেলিং করতেও। আর এমন শিল্পীর ফেসবুক পেইজে তার ভক্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে পঁয়তাল্লিশ লক্ষ চৌষট্টি হাজার পাঁচশো জন।






মন্তব্য চালু নেই