মেইন ম্যেনু

ফেসবুকে ‘হাই, হ্যালো’-র পরে মেয়েদের যে ১০টি অদ্ভুত প্রশ্ন করে থাকেন ছেলেরা

আজকাল চেনা অচেনা অনেকেই থাকে নারীদের ফেসুবকের বন্ধু লিস্টে। অনেক অপরিচিতজনরাও ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে থাকে। প্রোফাইল চেক করে অনেক নারীই তা গ্রহণ করে। আবার কেউ সহজ মনেও এসব বন্ধত্বের আহ্বানে সাড়া দিয়ে থাকেন।

এদিকে এভাবে অপরিচতদের বন্ধু লিস্টে রাখার পরই শুরু হয় উটকো ঝামেলা। জ্বালাতন শুরু হয় ইনবক্সে। একজন মানুষ বন্ধু লিস্টে স্থান করে নেয়া মানে এক আধটু পরিচিত হতে পারে। কিন্তু না, অনবরত জ্বালাতন করতেই থাকে। এমন অভিযোগ ফেসবুক ব্যবহারকারী প্রায় সব নারীদেরই।

স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে, তাহলে এই ধরনের ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর উদ্দেশ্যটা কী? বলা বাহুল্য, ফ্রেন্ডশিপ-এর বাইরে অনলাইনে আর একটু বেশি কিছু পাওয়া। সাধারণত একজন ছেলে একজন মেয়ে ফ্রেন্ড লিস্টে স্থান পাওয়ার পর কি কি প্রশ্ন করে থাকে? আর এসব প্রশ্নে রকম ফের জানলে আপনিই বুঝতে পারবেন তাদের মানসিকতা কি?

১। ‘আপনি কি এখন একা? কোথায় আছেন? বাড়িতে?’ ২। ‘আপনার মোবাইলে ক্যামেরা কেমন?’ ৩। ‘ঘরে একা একা কী করেন?’ ৪। ‘আপনি কি বিবাহিত?’ ৫। ‘আপনি কি ফ্রি চ্যাট করতে ভালবাসেন?’

৬। ‘কোন ধরনের কথাবার্তা আপনার পছন্দ?’ ৭। ‘উষ্ণ চ্যাট করতে আপত্তি নেই তো?’ ৮। ‘আপনি কি খুব একাকী বোধ করছেন?’ ৯। ‘কী পরে আছেন, জানতে পারি?’ ১০। ‘আপনি এখন ঘরের কোথায়? বিছানায়? না, বাথরুমে?’






মন্তব্য চালু নেই