মেইন ম্যেনু

ফেসবুক খুঁজে নায়িকা পেলেন ডিপজল!

এরআগে চিত্রনায়িকা অমৃতা খানকে জানতেনও না দেশীয় ছবির অন্যতম প্রযোজক, নির্মাতা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। কিন্তু ফেসবুকে টাইম লাইনের বদৌলতে হঠাৎ অমৃতার একটি ছবিতে চোখ আটকে ডিপজলের। আর তখনই কপাল খুলে যায় অমৃতার!

হ্যাঁ। ফেসবুকের মাধ্যমেই চিত্রনায়িকা অমৃতা খানকে নিজের ছবির নায়িকা হিসেবে নির্বাচন করলেন ডিপজল। ‘এক কোটি টাকা’ নামের ছবিতে অমৃতা খানই হতে যাচ্ছেন প্রযোজক ডিপজলের নায়িকা। শুধু তাই না, ছবিতে অমৃতার বিপরীতে অভিনয়ও করতে দেখা যাবে ডিপজলকেই! ডিপজল-অমৃতা ছাড়াও ছবিতে আছেন দেশের আরেক জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবির শুটিং ১ জানুয়ারি থেকে শুরু হওয়া কথা। এর আগে ৩১ ডিসেম্বর সাভারের দীপুভিলা শুটিং হাউসে এর মহরত অনুষ্ঠান।

বাংলা চলচ্চিত্রের তুমুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ক্যারিয়ারের প্রথম দিকের সিনেমাগুলোতে অভিনয় করে যেমন বিতর্কিত হয়েছেন, তেমনি শেষ দিকে অভিনীত ছবিগুলোতে অভিনয় করে বাংলা চলচ্চিত্রের সংকট সময়ে প্রেক্ষাগৃহে কিছুটা দর্শক বৃদ্ধিও ঘটিয়েছেন। বেশ কিছুদিন ধরে চলচ্চিত্রে তার অনুপস্থিতি দেখা গেলেও ঠিক-ই অনেকের ভরসার নাম এখনও তিনিই! ফের বাংলা চলচ্চিত্রে ফিরছেন তিনি। আর এবার তার সঙ্গে মেয়ে ওলিজা মনোয়ার। তবে মেয়ে অভিনেত্রী নন, বরং পরিচালক। আর মেয়ের পরিচালনায়ও একটি ছবিতে অভিনয়ে করবেন তিনি।






মন্তব্য চালু নেই