মেইন ম্যেনু

ফ্যন্টাসি কিংডম থিম পার্কের ভিতরে এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

টিপু সুলতান (রবিন), সাভার থেকে: আশুলিয়ায় ফ্যন্টাসি কিংডম থিম পার্কের ভিতরে ওয়াটার ওয়ার্ল্ডে গোসল করতে নেমে এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিহত ওই ছাত্রের নাম সামিউল ফাহিম। তার বাসা রাজধানীর ধানমন্ডিতে। এবং সে বিএফ শাহীন কলেজের বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

সোমবার দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকায় অবস্থিত কনকর্ড গ্রুপের ফ্যান্টাসি কিংডমের ভিতরের ওয়াটার ওয়ার্ল্ডে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালের দিকে সামিউল ও তার আরও ১৬জন বন্ধু ফ্যান্টাসি কিংডমে ঘুরতে আসে। পরে তারা সবাই ওয়াটার ওয়ার্ল্ডে গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে তার বন্ধুরা দেখতে পায় সামিউল অচেতন অবস্থায় পানিতে পরে আছে। পরে পার্ক কর্তৃপক্ষ ও তার বন্ধুরা তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ কেন্দ্র্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এদিকে, আশুলিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। পুলিশ জানায়, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বলা যাবে আসলে কি কারণে ফাহিমের মৃত্যু হয়েছে।






মন্তব্য চালু নেই