মেইন ম্যেনু

বই কিনতে এসে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী : ছাত্রলীগ নেতাসহ আটক ৩

যশোরের চৌগাছা উপজেলায় স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় জড়িত ৩ জনকে চৌগাছা থানা পুলিশ আটক করেছে চৌগাছা থানা পুলিশ । বাজারে বই কিনতে আসার পর রোববার সন্ধায় স্থানীয় এক ছাত্রলীগ নেতাসহ ৩/৪ জন তাকে ধর্ষণ করে। ধর্ষিতা চৌগাছার পাতিবিলা হাজী শাহাজান আলী মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

ধর্ষিতা ও তার স্বজনরা জানায়, উপজেলার বড়বেলেকান্দি গ্রামে সে ফুফু বাড়িতে বেড়াতে যায়। গতকাল গ্রামের হাসান নামে এক সহপাঠীকে সঙ্গে নিয়ে ধর্ষিতা ও তার ফুফু চৌগাছা বাজারে বই কিনতে আসে। বাজারে আসার পর তারা চৌগাছা শাহাদৎ পাইলট উচ্চ বিদ্যালয়ের বলফিল্ডে বসে বিকেলে গল্প করছিল। এ সময় পারভেজ হোসেন সানি, উজ্জ্বল হোসেন, শিমুল হোসেনসহ ৪/৫ জন এসে হাসানকে মারপিট করে তার মোবাইল ফোন ও টাকা লুট করে নেয়।

পরে ওই স্কুলছাত্রীকে জিম্মি করে জোরপূর্বক চৌগাছা ডাকবাংলোর পাশে সেলিমের বাড়ি নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর এলাকাবাসী ধর্ষিতাকে গুরুতর অবস্থায় উদ্ধার করেন এবং চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাšতর করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাজল মল্লিক জানান, ধর্ষণের আলামত পেয়েছি। তাই রেফ হিসেবে ভর্তি করেছি। এটি গ্যাং রেফ।

এদিকে, ধর্ষণের ঘটনা সংঘটিত হওয়ার পর স্থানীয় লোকজন চৌগাছা থানা পুলিশকে সংবাদ দেন। এ সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকদের আটক করে। আটককৃতরা হচ্ছে- চৌগাছা পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা কারিগরপাড়ার বাসিন্দা আব্দুল মজিদের ছেলে ছাত্রলীগ নেতা পারভেজ হোসেন সানি (২২) ও ব্র্যাক অফিসপাড়ার ফরিদ হোসেনের ছেলে শিমুল হোসেন (২২) ছাড়াও পোস্ট অফিসপাড়ার খায়রল ইসলামের ছেলে উজ্জ্বল হোসেন (২১)। এরা সকলেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত এবং উচ্ছৃঙ্খল যুবক হিসেবে পরিচিত।

তাদের আটক করায় এলাকাবাসী সšেতাষ প্রকাশ করেছে এবং দৃষ্টাšতমূলক শা¯িতর দাবি জানিয়েছে। এদিকে, চৌগাছা থানার এসআই শরিফুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় মামলা হয়েছে থানায়।






মন্তব্য চালু নেই