মেইন ম্যেনু

বউয়ের প্রাক্তন প্রেমিকের সাথে সাইফের সেলফি

কারিনা না পারলেও পারলেন সাইফ। বউয়ের পুরনো প্রেমিক শাহিদের সঙ্গে তিক্ততা ভুলে হাসিমুখে সেলফি তুললেন তিনি। দিলেন বন্ধুত্বের বার্তাও।

বিয়ের আগে অনেক প্রেমিক ছিল কারিনার। কিন্তু এখন তিনি ঘোরতর সংসারী। পুরনো প্রেমিক শহিদ কাপূরকে এড়ানোর জন্যই দিন কয়েক আগে একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে নিজের ছবির প্রোমোশনে পর্যন্ত যাননি বেগম সাহেবা। কিন্তু ঠিক উল্টো আচরণ করলেন ছোটে নবাব সাইফ আলি খান।

সেই মঞ্চেই এ বার নিজের ছবির প্রচারে স্বচ্ছন্দে সেলফি তুললেন বউয়ের প্রাক্তন প্রেমিকের সঙ্গে। সেই ‘সেলেব সেলফি’তে যোগ দিলেন ক্যাটরিনা কইফও। এই প্রথম কারিনার প্রাক্তন প্রেমিক এবং স্বামী ফ্রেমবন্দী হলেন। ওই শোয়ের বিচারক পরিচালক করণ জোহর নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন সেই বিরল সেলফি। যার নাম দিলেন ‘জব দে মেট’।

২০০৮এ সিলভার স্ক্রিনে ‘জব উই মেট’দিয়েই শেষ হয়েছিল কারিনা-শহিদের প্রেমপর্ব। করণের শেয়ার করা সেলফির ক্যাপশনেও রয়েছে সে ইঙ্গিত। এর পর ‘তাশন’এর সেটে সাইফের প্রেমে পড়েন বেবো। ২০১২তে গাঁটছড়া বাঁধেন তারা। সম্প্রতি শহিদও বিয়ে করেছেন। তাই পুরনো প্রেমিক জুটির দু’জনেই এখন বিবাহিত।

দিন কয়েক আগে ‘বাজরাঙ্গি ভাইজান’এর প্রোমশনে ওই নাচের রিয়্যালিটি শোয়ের মঞ্চে যাননি কারিনা। বলিউডে জল্পনা ওই শোয়ের বিচারক শহিদের সঙ্গে মুখোমুখি হতে চাননি তিনি। যদিও প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেননি নায়িকা। আর এ বার ওই শোতেই ‘ফ্যান্টম’এর প্রচারে গিয়ে শাহিদের সঙ্গে সেলফি তুললেন সাইফ।

কারিনা না পারলেও শহিদের সঙ্গে প্রকাশ্যে ভাল সম্পর্কই বজায় রাখলেন সইফ আলি খান। বিশাল ভরদ্বাজের পরের ছবি ‘রঙ্গুন’এও একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সাইফ-শহিদ। নভেম্বর থেকে শুরু হবে সেই ছবির শুটিং।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই