মেইন ম্যেনু

বগুড়ায় বিএনপি নেতাকে হত্যা করে বেঁধে রাখলো দুর্বৃত্তরা

বিএনপি নেতাকে হত্যা করে মরদেহ গাছের সঙ্গে বেঁধে রেখে গেছে দুর্বৃত্তরা। নিহত নিজাম উদ্দিন পাইকাড় (৫৫) বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি।

তিনি বাঘোপাড়া উত্তরপাড়া গ্রামের মৃত ইজ পাইকাড়ের ছেলে। শুক্রবার বেলা ১১টার দিকে বাঘোপাড়া ঈদগাহ মাঠের পাশ থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিজাম উদ্দিন বাঘোপাড়া বন্দরে তার দোকান নিজাম উদ্দিন গিফট কর্নার বন্ধ করে পায়ে হেটে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। শুক্রবার সকালে বাড়ির কাছাকাছি বাঘোপাড়া ঈদগাহ মাঠের পার্শ্বে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতের গলায় এবং বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যার পর মরদেহ মাটিতে বসিয়ে রেখে পড়নের লুঙ্গী দিয়ে গাছের সঙ্গে বেঁধে রেখে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, প্রাথমিকভাবে জানা গেছে কিছুদিন আগে থেকে কে বা কারা নিজাম উদ্দিনকে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছিল। ঘটনাটি তিনি থানা পুলিশকে অবহিত করেননি। হত্যার সঙ্গে জড়িতদের সনাক্ত করার কাজ চলছে।






মন্তব্য চালু নেই