মেইন ম্যেনু

“বঙ্গবন্ধুকে জানুন” শিরোনামে আয়োজিত পাঠচক্রের মাধ্যমে যাত্রা শুরু করলো PASCO

শনিবার, সকাল ১০ টায় লোক প্রশাসন বিভাগে অনুষ্ঠিত হয়ে গেল “বঙ্গবন্ধুকে জানুন” শিরোনামে পাঠচক্র। অনুষ্ঠানের আয়োজনে ছিল “PUBLIC ADMINISTRATION SOCIAL AND CULTURAL ORGANIZATION (PASCO)” । ৩০তম ব্যাচের ইমাম হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ভি.সি. প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। পাঠচক্রের সভাপতিত্ব করেন লোক প্রশাসন বিভাগের মাননীয় চেয়ারম্যান জনাব সিরাজ উদ দোলা।

এছাড়াও পাঠচক্রে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ শায়রুল মাসরেক, সহযোগী অধ্যাপক জনাব সাদিক হাসান,সহযোগী অধ্যাপক ড. আমীর মুহাম্মদ নসরুল্লাহ , সহকারী অধ্যাপক জনাব রেজাউল করিম,সহকারী অধ্যাপক জনাব মোঃ শহীদুল্লাহ কায়সার, সহকারী অধ্যাপক জনাব শামীম নূর ,প্রভাষক জনাব মুহাম্মদ ইয়াকুব, প্রভাষক জনাব আমিনা সাবরিন।

11920494_897106243670886_1339598828_n

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় । তেলোয়াত পরিচালনা করেন ৩৪তম ব্যাচের জসিম। এরপর লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান স্যার নবগঠিত PASCO এর আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান করেন এবং এই ধরণের আয়োজনের জন্য সংগঠনের সবার ভূয়শী প্রশংসা করেন। এরপর একে একে সকল শিক্ষক মহোদয় বঙ্গবন্ধুকে নিয়ে নিজেদের মত প্রকাশ করেন। যার মূল কথা ছিল “রাজনীতিক হিসেবে নয়, মানুষ হিসেবে বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুর আদর্শে জীবন গড়ে তোলা “। এর মাঝে ফুল দিয়ে মাননীয় ভি.সি স্যারকে বরণ করে নেয়া হয় । তিনি “বঙ্গবন্ধুর অসাপ্ত আত্মজীবনী” বইটি PASCO-কে উপহার দেন এবং “বঙ্গবন্ধু” কে আরো ভালভাবে জানার জন্য ১০০ কপি বই দেয়ার প্রতিশ্রুতি দেন । সবশেষে PASCO এর পক্ষ থেকে ৩০তম ব্যাচের ছাত্র এবং PASCO-র ফাউন্ডার রায়হান মাহমুদ শুভ সমাপণী বক্তব্য প্রদান করেন।






মন্তব্য চালু নেই