মেইন ম্যেনু

বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ দিয়ে নবীনদের বরণ করল জাবি ছাত্রলীগ

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রায় ২০০০ ছাত্র-ছাত্রীকে বঙ্গবন্ধুর আত্মজীবনী বই, ফুল,কলম উপহার দেয়া হয়। ১১ এপ্রিল ( সোমবার) বিকেল ৪ টায় জাহাঙ্গীরনগর মুক্তমঞ্চে অনুষ্টিত এই আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী

নসরুল হামিদ বিপু বলেন, দেশের আনাচে-কানাচে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি, আলোকিত করছি ঘর, যেসব ঘরে শত বছরেও আলো পৌঁছায়নি। আর এ আলোকিত বাংলাদেশ আমাদের উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের প্রতিটি ঘরে দুই বছরের মাথায় যদি আমরা বিদ্যুৎ পৌঁছাতে পারি, তাহলে উন্নত বিশ্বের সঙ্গে তাল মেলাতে আমাদের বেশি সময় লাগবে না।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা উন্নত বাংলাদেশ দেখবে। তখন হয়তো আমরা বৃদ্ধ হয়ে যাবো। তোমারা যে সময়টি পাবে, সেটিই হয় যেন শ্রেষ্ঠ সময়। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনির সভাপতিত্ব অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাকসু’র সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি এ কে এম এনামুল হক শামীম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।অনুষ্ঠান শেষে জাকির-সোহাগ আগামীতে জাহাঙ্গীরনগর শাখা ছাত্রলীগ হতে দুজন নারী নেত্রীসহ চারজনকে কেন্দ্রীয় কমিটিতে স্হান দেয়ার ঘোষণা দেন।






মন্তব্য চালু নেই