মেইন ম্যেনু

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফাঁসি কার্যকরের দাবিতে রাবি ছাত্রলীগের মানববন্ধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের ফাঁসি কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতার ৪৪ বছর পার হলেও বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার করা সম্ভব হয়নি। বাঙ্গালি জাতি আজো কলঙ্ক মুক্ত হতে পারেনি। যারা বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করে না তারা বাঙ্গালি নয়, তাদেরকে বাংলার মাটিতে অবাঞ্চিত ঘোষণা করা হোক। এসময় পলাতক আসামীদের ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসি কার্যকরের দাবি জানান তারা।

রাবি শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, রুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান হিমেল, রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সুমন, তন্ময় আনন্দ অভি, মেহেদী হাসান রাসেল, ফিরোজ মাহমুদ, রানা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সাহানুর সাকিল, গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম, ফয়সাল আহম্মেদ রুনু প্রমুখ।

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের শাস্তির দাবিতে জেলা প্রশাসকের নিকট একটি স্মারকলিপি প্রদান করা হবে বলে মানববন্ধন শেষে রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেন হাসান বিপ্লব জানান।






মন্তব্য চালু নেই