মেইন ম্যেনু

বঙ্গবন্ধু বিশ্বের সর্বশ্রেষ্ঠ মুসলিম বাঙালি: ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের সর্বশ্রেষ্ঠ মুসলিম বাঙালি। ইসলামিক ফাউন্ডেশন তার সৃষ্টি। তিনি এ দেশ থেকে ঘোড়দৌড় ও মদের লাইসেন্স বাতিল করেছেন। এই বিষয়গুলো আলেম ওলামাদের তুলে ধরতে হবে।

মঙ্গলবার বিকেলে ইসলামিক ফাউন্ডেশনের আইসিটি বিভাগ আয়োজিত ফাউন্ডেশনের আগারগাঁওয়ের প্রধান কার্যালয়ের সভাকক্ষে আলেম ওলামাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, আলেম-ওলামাদেরকে ডিজিটাল তথ্যপ্রযুক্তির আওতায় আনা গেলে দ্বীনি দাওয়াতের কাজে আরও গতিশীলতা আসবে।

ভিশন-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে দ্বীনি দাওয়াতি কার্যক্রম প্রসারে ইসলামিক ফাউন্ডেশনের সঙ্গে সম্পৃক্ত আলেমদের কর্পোরেট মোবাইল নেটওয়ার্কের আওতায় আনার কৌশল নির্ধারণ নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ধর্মমন্ত্রী মো. মতিউর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি। তিনি বলেন, এ দেশে ইসলামকে নিয়ে যত মৌলিক কাজ হয়েছে, তা পৃথিবীর কোথাও হয়নি। ইসলামিক ফাউন্ডেশনের মত এত বড় ইসলামিক প্রতিষ্ঠান পৃথিবীর কোথাও নেই।

সভাপতির বক্তব্যে ধর্মমন্ত্রী মো. মতিউর রহমান বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু ইসলামের প্রচার ও প্রসারের লক্ষ্যে যেসব কাজ করে গেছেন তা বলে শেষ করা যাবে না। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসুরী হিসেবে তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজগুলোর ধারাবাহিকতা সাফল্যের সঙ্গে অব্যাহত রেখেছেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আমজাদ আলীসহ ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ও কর্মকর্তারা।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই