মেইন ম্যেনু

বঙ্গবন্ধু সারা বাঙ্গালী জাতির সম্পদ —–নবাগত পুলিশ সুপার

বঙ্গবন্ধু শুধু আওয়ামীলীগের সম্পদ না, সারা বাঙ্গালী জাতির সম্পদ। বঙ্গবন্ধুর জন্ম না হলে, বাংলাদেশ স্বাধীন হত না। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর সাহসী নেতৃত্বের জন্য আজ আমরা স্বাধীন জাতি হিসাবে নিজেকে বিশ্বের দরবারে তুলে ধরতে পারছি।

নবাগত নওগাঁ পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম শনিবার নওগাঁর নিয়ামতপুরে ওপেন হাউস ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধকে বুধে ধারণ ও লালন করে এগিয়ে যেতে হবে। তাহলে আমরা দেশকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও দূর্নীতিমুক্ত দেশ গড়ে তুলতে হবে। তিনি বলেন, নিয়ামতপুর উপজেলার বেশীর ভাগ গ্রাম উপজেলা সদর থেকে যোগাযোগ বিচ্ছন্ন, প্রত্যন্ত অঞ্চল হওয়ার কারণে আমরা অনতিবিলম্বে প্রত্যেক ওয়ার্ডে ও ইউনিয়নে কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করে দেশকে এগিয়ে নিয়ে যাব।

অফিসার ইনচার্জ ও কমিউনিটি পুলিশিং এর সমন্বয়ক ওবাইদুল হকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীললীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক, সহকারী কমিশানর (ভূমি) মুঃ রেজা হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম।

ওসি (তদন্ত) রেজাউল ইসলাম এর সঞ্চালনায় সমাবেশ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছিলেন নিয়ামতপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও কমিউনিটি পুলিশিং কমিটি আহবায়ক ইব্রাহীম হোসেন, সদস্য সচিব ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সাত্তার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চন্দননগর ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবেদ হোসেন মিলন, ভাবিচা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, পাড়ইল ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল চৌধুরী, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আল-মামুন হক মামুন, হাজিনগর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ভিপি, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমূখ। সমাবেশে বক্তারা আরো বলেন, আমরা আগামী এক বছরের মধ্যে নিয়ামতপুর উপজেলাকে মাদকমুক্ত করবো। পুলিশ এবং সাংবাদিকের মাঝে কোন মতনৈক্য না করে এক যোগে কাজ করতে হবে। অফিসার ইন চার্জ সমাবেশে শপথ করেন ভালো কাজের জন্য সব সময় জনগণের পাশে থাকবেন।

নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির বার্ষিক সাধারন সভায় অনুষ্ঠিত
নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির ২৭তম বার্ষিক সাধারন সভা ২০১৪ অনুষ্ঠিত হযেছে। গতকাল শনিবার সকালে শহরের মুক্তি কমিউনিটি সেন্টারে এতে সভাপতিত্ব করেন নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোহাম্মদ আলী দ্বীন। সভায় অন্যান্যের মধ্যে চেম্বারের সাবেক সভাপতি আলহাজ্ব সামসুল হক, সিনিয়র সহ-সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, সহ-সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম, পরিচালক মোহাম্মদ আলী, পরিচালক আতাউর রহমান, পরিচালক মোস্তাফিজুর রহমান রুনু চৌধরী, পরিচালক মামুনুর রহমান মামুন, বিশিষ্ট চালকল মালিক সারোয়ার রহমান কাজল, বিশিষ্ট চামড়া ব্যবসায়ী মমতাজ হোসেন, বিশিষ্ট ঠিকাদার লাল্টু প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার দিক তুলে ধরেন এবং তা সমাধানের আশ্বাস দেন। পরে আয় ব্যয়ের হিসাব উপস্থাপন অন্তে তা কন্ঠ ভোটে সাধারন সদস্যরা অনুমোদন করেন। পরে চেম্বারের পক্ষ থেকে উপ-কর কমিশনারের কার্যালয়, নওগাঁ সার্কেল-৩ ও ৪ থেকে জেলার শ্রেষ্ঠ ৫ জন করদাতা নাসির উদ্দীন আহমেদ, সাজেদুল আলম, এম ওবায়দা, শেখ আল মামুন ও কাজী আবু সাহিদকে ক্রেষ্ট দিয়ে পুরস্কৃত করা হয়। পরে মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে নওগাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
জাতীয় মৎস সপ্তাহ ২০১৫ উপলক্ষ্যে মাছ উৎপাদনে বিশ্বে বাংলাদেশের ৪র্থ স্থান অর্জন ও ফরমালিন অব্যবহার রোধ বিষয়ক গন মাধ্যম ব্যক্তিদের সাথে নওগাঁয় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা মৎস অফিসার এম ওবায়দুল্লাহ।
গতকাল শনিবার সকালে জেলা মৎস ভবন মিলনায়তনে সদর উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিমিয় সভায় অন্যান্যের মধ্যে রানীনগর উপজেলার মৎস সম্প্রসারন কর্মকর্তা অমল কুমার রায়, নওগাঁ জেলা মডেল প্রেস ক্লাবের সভাপতি আবু কবর সিদ্দিকসহ বিভিন্ন সাংবাদিক বক্তব্য রাখেন। বক্তারা আরও বেশী বেশী মাছ উৎপাদনের বিভিন্ন দিক তুলে ধরেন।






মন্তব্য চালু নেই