মেইন ম্যেনু

বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে ৬০ হাজার পিস ইয়াবাসহ আটক দুই

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: ৬০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২।

বুধবার সকাল সাড়ে ৯টার সময় বঙ্গবন্ধু সেতু পুর্বপাড় ইব্রাহীমাবাদ রেল ষ্টেশন এলাকা থেকে ট্রাকসহ তাদের আটক করা হয় বলে দুপুরে সংবাদ সম্মেলনে জানান সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সিও শাহাব উদ্দিন।।

সিরাজগঞ্জ হাটিকুমরুল র‌্যাব-১২ এর প্রধান কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা থেকে ট্রাক যোগে রাজশাহীতে একটি বড় ধরনের ইয়াবা চালান যাচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ বঙ্গবন্ধু সেতু পুর্বপাড় ইব্রাহিমাবাদ রেল ষ্টেশন এলাকায় অভিযান চালায়।

এসময় ইয়াবা বহনকারী ট্রাকটি ঘটনাস্থলে পৌছলে র‌্যাব ট্রাকটির গতিরোধ করে তল্লাসী চালিয়ে ৬০ হাজার পিচ ইয়াবা, ৩টি মোবাইল ফোন, নগদ ৩ হাজার টাকাসহ ২ জনকে আটক করে।

এরা হলেন: ব্যবসায়ী রাজশাহী জেলার গোদাগাড়ি থানার মাটিকাটা গ্রামের লুৎফর রহমানের ছেলে ট্রাক মালিক মনোয়ারুল হাসান রাসেল (৩৬) এবং তার সহযোগি ট্রাক চালক একই জেলার রাজপাড়া থানার রায়পারা গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল হোসেন (৩০)।

সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ-টাঙ্গাইলের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ টাঙ্গাইলের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী ও র‌্যাবের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই