মেইন ম্যেনু

বন্ধুর রুমে গিয়ে গোপন সর্ম্পক: অতঃপর (ভিডিও)

সমবয়সী প্রেম বেশীর ভাগ সময় জোড়া লাগে না। যেমন জোড়া লাগেনী কনক এবং সীমার প্রেম। দুজনই বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তরুণ তরুণী। সেই ইন্টারে পড়ার সময় থেকে তাদের মাঝে ভালোলাগা এবং ভালোবাসা। কি হয়নী সীমা কনকের প্রেম ভালোবাসায়? একথার সহজ উত্তর হতে পারে কি বাদ যায়নী তাদের প্রেমের সম্পর্ক।

যেখানে একটি মেয়ে তার প্রেমিকের সাথে বন্ধুর রুমে গিয়ে গোপন সর্ম্পকে জড়ায়, সেখানে বলা যায় মেয়েটি সর্বস্ব দিয়ে ভালোবেসেছিলো ছেলেটিকে। বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষে সীমার পরিবার থেকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু ছেলেটি যেহেতু নিজের পায়ে দাঁড়ায়নী তাই বিয়েতে না গিয়ে মেয়েটির সাথে সর্ম্পক শেষ করে দেয়।

পরে পরিবারিক পছন্দে একটি ছেলের সাথে চেনা জানা। শুরুতেই মেয়েটি তার সব খুলে বলে। কিন্তু সেই ছেলেটিরও যে একটি সম্পর্ক ছিল তা বলা হয়নী। মেয়েটি যখন তা জানতে পারে, তখন সেই ছেলেটিকেও অপমান করে দূরে সরিয়ে দেয় সীমা। অপমানের প্রতিশোধ নিতে সে পুরনো প্রেমিক কনকের সাথে যোগাযোগ করে। সংগ্রহ করে সেই গোপন ভিডিওটি। তারপর কি হবে? কোন সে গোপন ভিডিও? কি আছে তাতে? পাঠক পুরো বিষয় সর্ম্পকে জানতে ভিডিওটির প্রথম থেকে শেষ পর্যন্ত দেখুন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…






মন্তব্য চালু নেই