মেইন ম্যেনু

বন্যার্তদের পাশে ‌’ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া’

বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরন করেছে ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪১ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১৫ই আগস্ট, সোমবার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার অন্তর্গত চড়আমখাওয়া ইউনিয়নের সানন্দাবাড়ী গ্রামের বন্যা দুর্গত ১৬৫ টি পরিবারের মধ্যে ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ক্লাব, বি.বি.এ ক্লাব, আই সি টি ক্লাব ও অন্যান্য ডিপার্টমেন্টের ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এ ত্রান বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়।

এই ত্রান বিতরন কার্যক্রমে বন্যা দুর্গত প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবণ ও মেডিসিন সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া’র প্রো ভি সি মোহাম্মাদ এ মুহিত এ ব্যাপারে জানান, ইউনিভার্সিটি ও ইউনিভার্সিটির বিভিন্ন ক্লাব এর ছাত্র ছাত্রীরা সবসময় সব ধরনের দুর্যোগ কবলিত মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

উক্ত ত্রান বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন স্থানীয় পলিটেকনিক ইন্সটিটিউট এর চেয়ারম্যান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, স্থানীয় মেম্বার ও স্থানীয় পুলিশ প্রশাসনের কর্মকর্তা। ত্রান বিতরন কার্যক্রম পরিচালনায় এলাকাবাসীর আন্তরিক সহযোগিতার জন্য ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার পক্ষ থেকে এলাকাবাসীসহ সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ।






মন্তব্য চালু নেই