মেইন ম্যেনু

বরখাস্তই হলেন নাম্বার ওয়ান মরিনহো

গত মৌসুমে শিরোপা জিতিয়েছিলেন বলেই হয়তো এতদিন ধৈর্য্যের পরিচয় দিয়েছেন চেলসি মালিক রোমান আব্রামোভিচ। কিন্তু চেলসির বেহাল দশায় শেষপর্যন্ত ধৈর্য্য হারিয়েছেন তিনিও। ঘরের মাঠে সর্বশেষ লিচেস্টার সিটির বিপক্ষে ২-১ ব্যবধানে হারের ফলে দলীয় কোচ হোসে মরিনহোকে বরখাস্ত করেছে চেলসি।

মৌসুমের শুরু থেকেই বাজে পারফর্ম করে চলছে চেলসি। একের পর এক হারে ইংলিশ প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলের ষোলতম অবস্থানে জায়গা হয়েছে গত মৌসুমের চ্যাম্পিয়ন দলটির। ইংলিশ লিগে সর্বশেষ ১৬ ম্যাচের মধ্যে ৯টি ম্যাচেই হারের তিক্ত স্বাদ পেয়েছে চেলসি। যার ফলে শিরোপ ধরে রাখার আশা একপ্রকার ফ্যাকাসে হয়ে পড়েছে ব্লুজদের। নিজেদের চেয়ে অপেক্ষাকৃত দূর্বল প্রতিপক্ষের বিপক্ষেও এবার অঘটনের শিকার হতে হয়েছে দলটিকে।

স্টামফোর্ড ব্রিজে গত সোমবার লিচেস্টার সিটির বিপক্ষে হারের পর দলের খেলায়াড়দের সমালোচনা করেন মরিনহো। দলের খেলায়াড়রা তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে বলে দাবী করেন পর্তুগিজ কোচ। এমনকি গত মৌসুমের মতো তারা স্বাভাবিক খেলাটা দেননি বলেও অভিযোগ তার। অনেকে মনে করেন দলের খেলোয়াড়দের নিয়ে এমন মন্তব্যই কাল হয়েছে স্ব-ঘোষিত এই নাম্বার ওয়ানের জন্য।






মন্তব্য চালু নেই