মেইন ম্যেনু

বরিশালের উজিরপুরে কলেজ ছাত্র খুন

বরিশালের উজিরপুরের জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামের একটি পুকুরপারের বাগান থেকে বুধবার সকালে কলেজ ছাত্র পলাশ সমদ্দার’র (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সকল ৯টায় উজিরপুরের পীরেরপাড় গ্রামের প্রিয়লাল সমদ্দারের পুত্র ও জল্লা শহীদ স্মরনিকা ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্র পলাশ সমদ্দারের (১৮) লাশ তাদের বড়ির পাশে একটি পুকুরের পারে বাগানের মধ্যে দেখতে পায় একই বাড়ির সুভাষ সমদ্দারের ৮ বছরের শিশু পুত্র শুভ।
সে পলাশের লাশ দেখে ডাক চিৎকার দিলে প্রতিবেশিরা এগিয়ে এসে লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য তাদের হেফাজতে নিয়েছে।

নিহতের ভাই পীরেরপাড় বাজারের দর্জি দোকানদার পরেশ সমদ্দার ও চা বিক্রেতা প্রকাশ সমদ্দার জানান, মঙ্গলবার রাতে পাশ্ববর্তী সুভাষের বাড়িতে টেলিভিশন দেখার জন্য ঘর থেকে বের হয়ে পলাশ নিখোঁজ হয়।
বুধবার সকালে বাড়ির পাশের একটি বাগানে তার লাশ পাওয়া যায়। নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানিয়েছেন, তবে তার ভাইকে কে বা কহারা হত্যা করতে পারে এ ব্যাপারে সুস্পষ্ট কোন ধারনা তারা দিতে পারেনি।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্য নুরুল ইসলাম পিপিএম জানান বিষয়টি রহস্যজনক হওয়ায় ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পেয়ে কোন কিছু ধারনা করা যাচ্ছে না। তবে নিহতের পরিবার মামলা দিলে মামলা রুজু করা হবে।

এঘটনায় বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।






মন্তব্য চালু নেই