মেইন ম্যেনু

বরিশালে ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা

নগরীর ২৬নং ওয়ার্ড বিএনপির এক প্রভাবশালী নেতা কর্তৃক তৃতীয় শ্রেণীতে পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকার বিনিময়ে মরিয়া হয়ে উঠেছে।

এনিয়ে ওই এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষণের চেষ্টাকারী এক সন্তানের জনক পিন্টু চৌধুরী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে ২৬নং ওয়ার্ড কালিজিরা বোর্ড অফিস সংলগ্ন এলাকার মিয়া বাড়িতে।

স্থানীয়রা জানান, বিএনপি নেতা পিন্টু চৌধুরী পার্শ্ববর্তী বাড়ির তৃতীয় শ্রেনীতে পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে পিন্টু তাকে হত্যার চেষ্টা চালায়। প্রতিবেশীরা ছাত্রীর চিৎকার শুনে এগিয়ে আসলে লম্পট পিন্টু উলঙ্গ অবস্থায় পালিয়ে যায়। পরে শিশুটি প্রতিবেশীদের কাছে সবকিছু বলে দেয়। খবর পেয়ে কোতয়ালী থানার এএসআই রতন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওই ছাত্রীর মা জানান, বিষয়টি নিয়ে স্থানীয় কতিপয় প্রভাবশালীরা রাতে সালিশ মীমাংসার কথা বলে পুলিশকে ঘটনাস্থল থেকে পাঠিয়ে দেয়। তিনি আরও জানান, ওই প্রভাবশালীরা তাকে মামলা না করার জন্য চাঁপ প্রয়োগ করেন। ঘটনার সত্যতা স্বীকার করে ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির বলেন, বিষয়টি মীমাংসা করার জন্য আমরা রাতে ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু ওই ছাত্রীর পরিবার মামলা দায়েরের কথা বলায় আমরা ঘটনাস্থল থেকে চলে এসেছি।






মন্তব্য চালু নেই