মেইন ম্যেনু

বরিশালে পুলিশের সাঁড়াশি অভিযানে গ্রেফতার-২০

বরিশাল প্রতিনিধি : পুলিশের প্রধান কার্যালয়ের নির্দেশিত জঙ্গি দমনে সাঁড়াশি অভিযানে বৃহস্পতিবার রাতে বরিশাল জেলা পুলিশের অভিযানে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান জানান, পুলিশ হেডকোয়াটার্সের নির্দেশ অনুযায়ী তারা বৃহস্পতিবার রাত থেকেই অভিযানে নেমেছেন। সারশি অভিযানে কেবল জঙ্গী সংশ্লিষ্টরাই নয়; বড় ধরণের অপরাধী, যারা অস্থিতিশীল পরিস্থিতি তৈরীতে নাশকতা করতে পারে, তালিকাভূক্ত সন্ত্রাসী এবং মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

তিনি আরও জানান, সাত দিনের চলমান এই অভিযানের প্রথমদিনেই গৌরনদী থানা পুলিশ ৫ জানুয়ারির নির্বাচনের পর সহিংস আন্দোলনের সময় বাসে আগুন দিয়ে তিন জনকে পুড়িয়ে হত্যা মামলার আসামি মিরাজ সরদারকে (৩২) গ্রেফতার করেছে। মুলাদী থানা পুলিশ ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে, আগৈলঝাড়ায় বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৪ জন, মেহেন্দিগঞ্জে ৭ জন, হিজলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত একজন আর ওয়ারেন্টভুক্ত দু’আসামি এবং বাকেরগঞ্জে একজনকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা সংস্থার কন্ট্রোল রুম থেকে জানা গেছে, সারাশি অভিযানে শুক্রবার সকাল পর্যন্ত জেলায় ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (অপরাধ) আবু সাঈদ বলেন, নগরীতে অভিযান পরিচালনায় পুলিশের সাথে আর্মড পুলিশ ব্যাটেলিয়ান ও র‌্যাব থাকবে। তারা যৌথ বাহিনীর অভিযানে নামার জন্য সমন্বয় সভা করছেন। শুক্রবার দুপুরের যেকোন সময় তারা অভিযানে নামবেন। তিনি আরও জানান, নগরীতে তালিকাভূক্ত জঙ্গী না থাকলেও বাইরের থেকে এসে যেকোন সময় নাশকতা হামলা করতে পারে বলে তারা আবাসিক হোটেলসহ ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে অভিযান পরিচালনা করবেন। এর সাথে তালিকাভূক্ত সন্ত্রাসীদের গ্রেফতার করা হবে।






মন্তব্য চালু নেই