মেইন ম্যেনু

বরিশালে বিএনপির কেন্দ্রীয় টিমের বিরামহীন গণসংযোগ

বরিশালের ছয়টি পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে প্রকাশ্যে বিরামহীন গণসংযোগ শুরু করেছেন বিএনপির কেন্দ্রীয় টিমের নেতৃবৃন্দরা। গণতন্ত্র পূর্ণরুত্থানের নামে এ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও সাধারন ভোটারদের কাছে প্রচারপত্র বিলির মাধ্যমে গত তিনদিনের গণসংযোগে প্রচন্ড শীতের মাঝেও ভোটের হাওয়ায় সরগরম হয়ে উঠেছে ছয়টি পৌর এলাকা। ইতোমধ্যে গঠণ করা হয়েছে নির্বাচনীয় বিভাগীয় মনিটরিং সেল।

দলীয় সূত্রমতে, প্রচন্ড শীতের মাঝে গত তিনদিন থেকে জেলার প্রবেশদ্বার গৌরনদী ও উজিরপুর পৌরসভার দলীয় মনোনীত মেয়র প্রার্থী সফিকুর রহমান শরীফ স্বপন ও মোঃ শহিদুল ইসলাম খানের ধানের শীষের পক্ষে বিরামহীন গণসংযোগ অব্যাহত রেখেছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহানসহ অন্যান্য নেতৃবৃন্দরা। ইতোমধ্যে তিনি (আব্দুস সোবহান) নেতাকর্মীদের নিয়ে একাধিক বৈঠক করেছেন। সাধারন ভোটারদের মাঝে দলীয় প্রার্থীর হ্যান্ডবেল বিতরণের মাধ্যমে ব্যাপক গণসংযোগ করেছেন।

এদিকে পৌর নির্বাচন নিয়ে বিএনপি গঠিত বিভাগীয় মনিটরিং সেলের সভা শুক্রবার সন্ধ্যায় নগরীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির আহবায়ক কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান বলেন, গণতন্ত্র পূর্ণরুত্থানের স্বার্থেই আমরা নির্বাচনে এসেছি। নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা থাকলেও আমরা শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো এবং ফলাফল নিয়েই ঘরে ফিরবো।

বিভাগের ছয় জেলা থেকে আগত জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং পৌরসভার মেয়র প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত সভায় সেলিমা রহমান আরও বলেন, এ নির্বাচন হলো আমাদের কাছে গণতন্ত্র রক্ষার আন্দোলন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিভাগের ১৭টি পৌরসভায়ই বিএনপির মনোনীত মেয়র প্রার্থীরা বিজয়ী হবেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কমিটির উপদেষ্টা এ্যাডভোকেট জয়নুল আবেদীন, সদস্য সচিব এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সদস্য এবায়দুল হক চাঁন, মেজবাউদ্দিন ফরহাদ, আকন কুদ্দুসুর রহমান, ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান প্রমুখ।

সভায় দলের মনোনীত প্রার্থীরা তাদের সমস্যা এবং জেলা কমিটির সভাপতি ও সম্পাদকরা এলাকার নির্বাচনের সার্বিক চিত্র তুলে ধরেন। একইসাথে সকল সমস্যা দ্রুত সমাধানের জন্য কমিটির নেতৃবৃন্দদের কাছে জোড় দাবি করেন।






মন্তব্য চালু নেই