মেইন ম্যেনু

বরুন পরিশ্রমী অভিনেতা: শাহরুখ

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তরুণ অভিনেতা বরুন ধাওয়ানের প্রশংসায় রীতিমত পঞ্চমুখ বলিউড বাদশাহ শাহরুখ খান। বরুনকে নাকি এই সময়ের তরুণ অভিনেতাদের মধ্যে সবচেয়ে পরিশ্রমীও মনে হয় বাদশার কাছে!

জানা গেছে, মেধাবী ও তরুণ অভিনেতা বরুন ধাওয়ানকে প্রথমবারের মত বলিউড বাদশাহ শাহরুখের সাথে একসঙ্গে দেখা যাবে রোহিত আসন্ন ছবি ‘দিলওয়ালে’-তে। যেখানে তিনি অভিনয় করবেন শাহরুখের ছোট ভাই হিসেবে। এরইমধ্যে শ্যুটিংয়ের কাজও প্রায় শেষ করে ফেলেছেন তারা। একসাথে কাজ করতে এসে বরুনকে অন্যভাবে আবিস্কার করলেন শাহরুখ।

সম্প্রতি নিজের টুইটারে বরুন সম্পর্কে বলতে গিয়ে ‘হ্যাপী নিউ ইয়ার’ খ্যাত ৪৯ বছর বয়সী শাহরুখ বলেন, বরুন খুবই পরিশ্রমী এবং একদম মিষ্টি একজন অভিনেতা।

শাহরুখের এমন ছোট্ট প্রশংসায় রীতিমত হাওয়ায় ভাসছেন বরুন। কারণ শাহরুখ যে তার কাছে একজন স্বপ্নের অভিনেতা। যার অভিনয় দেখে তিনি বড় হয়েছেন, অভিনয় জগতে পা রেখেছেন!

উল্লেখ্য, রোহিত শেঠির আসন্ন কমেডি ড্রামায় শাহরুখ ও বরুন ছাড়াও অভিনয় করবেন জনপ্রিয় ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী কাজল এবং কৃতি স্যানন। আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই