মেইন ম্যেনু

বরের মোবাইল চুরির জেরে বিয়ে বাড়িতে মারামারি

গাজীপুরের শ্রীপুরে বরের মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বিয়ে বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। হামলায় নারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে।

শ্রীপুর মডেল থানার এসআই আমিনুর রহমান ও স্থানীয়রা জানায়, গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপির বাড়ী গ্রামের সিরাজ উদ্দিন আকন্দের মেয়ের গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বৃহস্পতিবার বিকেলে বরের মোবাইল চুরি হয়। এ নিয়ে দু’পক্ষের মাঝে বাকবিতণ্ডা হয়। ঘটনার রাতেই প্রতিবেশী চাঁনমিয়ার পুত্র লেগুনার হেলপার সিফাতের কাছ থেকে মোবাইলটি উদ্ধার করা হলে স্থানীয় গ্রাম্য মাদবররা তাকে চড় থাপ্পড় দিয়ে বিষয়টির সুরাহা করে দেন। সিফাতকে চড় থাপ্পড় দেওয়ায় তার পক্ষের লোকজনের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। পরদিন শুক্রবার সকাল থেকে সিরাজের বাড়িতে বিয়ের আয়োজন চলছিল।

বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় চাঁনমিয়া ও শহিদুল্লার নেতৃত্বে সিফাতের পক্ষের ১০/১২ জন লোক দা ও লাঠি নিয়ে সিরাজের বাড়িতে হামলা চালিয়ে বিয়ে অনুষ্ঠাণের চেয়ার টেবিলসহ বিভিন্ন মালামাল ভাঙচুর এবং খাবার তছনছ করে।

এ সময় হামলাকারীদের এলোপাথাড়ি মারধরে ও ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। তারা ওই বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে সিরাজ উদ্দিনের স্ত্রী জোবায়দা খাতুন জানান।

আহতদের মধ্যে ছালেহা (২২), জুয়েল (৩৫), হিরণ (২৮) চাঁনমিয়া (৪৫), সুরাইয়া (২৩), হেলেনা (৪০), জুবাযের (১২), আশিক (১৫) ও তামান্নাকে (১৫) স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় দুপুর পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।






মন্তব্য চালু নেই