মেইন ম্যেনু

বর্তমানের পুরুষ তার সঙ্গিনীর মধ্যে খোঁজেন এই ৫ টি বিষয়

নিজের জন্য পারফেক্ট জীবনসঙ্গিনী পেতে পুরুষেরা নারীদের মধ্যে কী কী খুঁজে থাকেন? নানা মানুষের নানা মতামত থাকবেই। তবে দিন যতো যাচ্ছে মানুষ ততো আধুনিক হতে শিখছেন। আগেকার মতো ‘আমার স্ত্রী শুধুই আমার পরিবারের সেবা করবেন’ এই ধরণের মানসিকতার পুরুষ আজকাল বেশ কমই দেখা যায়। এছাড়াও কম বুদ্ধির নারীর প্রতিও পুরুষ আকর্ষণ হারাচ্ছেন বর্তমানে। আজকালকার পুরুষেরা নারীর মধ্যে একটু অন্য ধরণের বৈশিষ্ট্য খুঁজে থাকেন। জানতে চান কোনো ধরণের নারী পুরুষের জন্য আদর্শ জীবনসঙ্গী? জেনে নিন একটি ভারতীয় জরিপের ফলাফলের মাধ্যমে। এবং জানুন এই জরিপে পুরুষের মতামতের মূল কারণগুলো।

১) চাকুরীজীবী নারী
জরীপে প্রকাশিত হয় প্রায় ৮৩.৪% পুরুষই সঙ্গিনী হিসেবে একজন চাকুরীজীবী নারী খুঁজে থাকেন। এর কারণ হিসেবে অনেকেই বলেন, ‘পুরুষ হিসেবে চাকুরী বা ব্যবসা আমাকে করতেই হয়, সে সময়টা যদি স্ত্রী বাসায় বসে থাকেন তাহলে তার ভেতর অমূলক অনেক চিন্তাই ঘুরতে থাকে যা সম্পর্ক নষ্ট করে দেয়’। আর এ কারণেই বর্তমানের পুরুষ খোঁজেন চাকুরীজীবী নারী।

২) খেলা দেখবেন, সুন্দর খেলোয়াড় নয়
প্রায় ৭৬.৬% পুরুষ মতামত দিয়ে থাকেন যে তারা এমন সঙ্গিনী চান যার সাথে বসে খেলা দেখা যায় এবং খেলা বিষয়ে অনেক কিছুই আলোচনা করা যায়। শুধুমাত্র সুন্দর খেলোয়াড়দের জন্য খেলা দেখা পুরুষের অনেক অপছন্দের কাজ।

৩) নিউজ জানবেন এবং নিজের মতামত প্রকাশ করবেন
প্রায় ৭৩% পুরুষ জানান তারা এমন নারী খোঁজেন যিনি আজকের পৃথিবীতে কী ঘটছে তার খবরাখবর বেশ ভালো করেই রাখেন। পুরুষের চোখে স্মার্ট নারী অনেক বেশীই আকর্ষণীয়।

৪) যিনি টিভি সিরিয়াল এবং রিয়্যালিটি শোয়ের পোকা নন
প্রায় ৮০% পুরুষ মতামত দিয়েছেন, ‘যে সকল নারীরা টিভি সিরিয়াল এবং রিয়্যালিটি শো অনেক বেশি দেখেন তারা খুবই বিরক্তিকর ধরণের হয়ে থাকেন’। এর কারণ হিসেবে তারা ব্যাখ্যা দেন, এইসকল নারীরা বাস্তবতা একেবারেই বুঝে উঠতে পারেন না, স্বপ্নের জগতেই থাকেন যার কারণে সম্পর্কে অনেক সমস্যার সৃষ্টি হয়।

৫) ফোন থেকে দূরে থাকা নারী
জরিপে জানা যায় প্রায় ৭৮.২% পুরুষের কাছে সারাক্ষণ ফোনের সাথে ব্যস্ত থাকা নারী খুবই অপছন্দের। বিশেষ করে সেলফি তোলা এবং সামাজিক যোগাযোগের মাধ্যমের সাথে সারাক্ষণ লেগে থাকা নারী তাদের চোখে খুবই বিরক্তিকর।

সূত্রঃ দ্য টাইমস অফ ইন্ডিয়া






মন্তব্য চালু নেই