মেইন ম্যেনু

বর্তমানে বিশ্বের সেরা ৫টি বিয়ের কেক (ছবিসহ)

আপনি হয়ত চিন্তা করেন বিয়ের কেক পছন্দ করা খুব সহজ একটি উপায়। কিন্তু, তা কিন্তু নয়। বর্তমান সময়ে বিভিন্ন ডিজাইনের কেক তৈরি করা হয়। তাই এর মধ্য থেকে বাছাই করে নেয়া, অনেক কষ্টকর হয়ে পরে। ২০১৬ সাল পর্যন্ত যে ৫টি বিয়ের কেক ট্রেন্ড লিস্টে থাকবে, তা ছবিতে দেখানো হল।

ba343

১. নববধূর ব্যক্তিত্ব প্রতিফলিত করে কেক:
জেসিকা লরেনের মতে, বেশীরভাগ কনের এই কেক অনেক পছন্দের। যদি দম্পতিদের বিয়ের আগে কোন রোমাঞ্চকর কাহিনী থেকে থাকে, তাহলে তাদের জন্য এই কেক পারফেক্ট।

ca22

২. ভিজুয়াল ফেস্ট:
বাদামের গুঁড়া দিয়ে তৈরি এক প্রকার সুস্বাদু মিষ্টি বিস্কুট খুবই জনপ্রিয়তা পায়। যারা তাদের বিয়েতে একটু ভিন্নতা আনতে আগ্রহী তারা এ ধরণের কেক পছন্দ করেন। এই কেক বিস্কুট দিয়ে তৈরি একটি টাওয়ারের ন্যায় দেখতে হয়।

ca33

৩. ১৯৫০ সালে ফিরে যাওয়া:
বর্তমান সময়ে সবাই ফ্যাশন সচেতন হতে চায়। তবে অনেকেই রয়েছে যারা পূর্বের ফ্যাশন নতুন করে ফিরিয়ে আনছে। এই কেকের ডিজাইন সে চিন্তাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।

ca44

৪. ফ্লোরাল ক্রিয়েশন:
ফ্লোরাল ক্রিয়েশন বিভিন্ন ডিজাইনে কেক তৈরি করে থাকেন। তারা বিভিন্ন নতুন নতুন ডিজাইন কেকের মাঝে ফুটিয়ে তোলে।

ca55

৫. ঐতিহ্য থেকে একটি বিরতি:
আমরা বিভিন্ন সময় বিভিন্ন ধরণের রংয়ের কেক দেখতে পাই। আগে এক্ষেত্রে রং ব্যবহার করা হত। কিন্তু, এখন বিভিন্ন ফল ও খাদ্যদ্রব্য ব্যবহার করা হয়, যার ফলে রং একা একাই হয়ে যায়। বিভিন্ন ফলের কেক এক্ষেত্রে বেশী উপযোগী।–সূত্র: মেট্রো।






মন্তব্য চালু নেই