মেইন ম্যেনু

বর্তমান সরকার দুঃস্থ্য অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার অতিদরিদ্র দুঃস্থ্য অসহায় সুবিধা বঞ্চিত মানুষের কিভাবে ভাগ্যের উন্নয়ন ঘটিয়ে স্বাবলম্ভী করা যায় সে লক্ষে নানাবিদ কর্মসূচি গ্রহন করেছে।

আত্মত্যাগ পরউপকারীতে অতি উৎসাহী হয়ে প্রত্যেক সামর্থবান মানুষকে সরকারের পাশা-পাশি ব্যক্তিগত উদ্যোগে শীতে কষ্ট পাওয়া দুঃস্থ্য অসহায় বয়স্ক মানুষদেরকে একটি করে হলেও শীতবস্ত্র দিয়ে তাদের পাশে দাড়ালে তীব্র শীতের কষ্ট থেকে তারা কিছুটা হলেও রেহায় পাবে।

গ্রামীণ জনপদে অতিদরিদ্র কর্মসূচি, বিধাব, বয়স্ক ও মার্তৃত্বকালীন ভাতা সহ বেশ কিছু কর্মসূচির মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার। আমরা যারা দেশবাসীর সেবার জন্য রাজনীতি করি তাদের সর্বউত্তম মহৎতের কাজই হবে মানুষের বিপদ-আপদ ও দূযোর্গকালীন সময়ে মানব কল্যাণে সেবা করা।

গতকাল সোমবার দুপুরে রাণীনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ স্কাউট রাণীনগর শাখার আয়োজনে ও ইসরাফিল আলম এমপি’র ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ ও জাতীয় বিদ্যুৎ স্কাউট ক্যাম্পের তিন দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্কাউট রাণীনগর শাখার সহ-সভাপতি অধ্যক্ষ মোফাখ্খার হোসেন খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল-ফারুখ জেমস, রাণীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান, আঞ্চলিক উপ-কমিশনার বাংলাদেশ স্কাউট রাজশাহী অঞ্চল (জনসংযোগ ও প্রকাশনা) মো: সালেহ আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ মিয়া, হারুনুর রশিদ (মাস্টার) প্রমুখ।

অনুষ্ঠানে স্কাউটদের মাধ্যমে প্রায় ৫শ’ জন দুঃস্থ্য অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।






মন্তব্য চালু নেই