মেইন ম্যেনু

বর্ষায় ব্যাগ নিয়ে ফ্যাশন…!

বর্ষায় বেরোতে জিনিস লাগে বেশি। ছাতা, মেক আপের জিনিস, এক্সট্রা জামা, স্কার্ফ, এক্সট্রা প্লাস্টিক আরও কত কিছু আপনাকে রাখতে হয় সঙ্গে। আর সেই সব এমন ব্যাগে রাখতে হয় যা বর্ষার পানিতে ভিজে না যায়। ভিজে গেলে সব মাটি। তাই বর্ষায় দূরে রাখতে হয় চামড়া এবং কাপড়ের ব্যাগগুলি। তাই দরকার বর্ষার উপযুক্ত ব্যাগ। তাও আবার আপনার ড্রেস ও ফ্যাশনের সঙ্গে মানানসই। তাই এখানে দেওয়া হল কিছু বর্ষার ট্রেন্ডি ব্যাগ।

১. পলিয়েস্টার দিয়ে তৈরি ব্যাগ বর্ষায় ভেজে না। এর মধ্যে সাদা কালো প্রিন্টেড ব্যাগ বেশ সুন্দর। আপনার ফর্মাল অফিস ড্রেসের সঙ্গে মানানসই এই ব্যাগটি। ব্যাগটিতে জায়গাও অনেকটা। অনলাইনে এই ধরনের ব্যাগ পাবেন সহজে। বাজারদর ৭৫০ টাকার কাছাকাছি।

২. কব্লিয়ার রুট পিভিসি ব্যাগও বেশ ট্রেন্ডি। উজ্জ্বল এই ব্যাগগুলি জলে ভেজে না আবার বেশ ফ্যাশনেবল। আপনার সাজকে এই ব্যাগ বর্ষায়ও উজ্জ্বল রাখতে সাহায্য করে। নাইট পার্টি, বিয়ে বাড়ি দাওয়াত খেতে আপনি এই ব্যাগ নিয়ে যেতেই পারেন আপনি। বাজারদর ১৫৯৯ টাকা।

৩. অপালেন্ট শপিং ব্যাগও এবছর বাজার ছেয়ে রেখেছে। মাল্টি কালারের প্রিন্টেড ব্যাগগুলি আকৃতিতে বেশ বড়ো হয়। ওয়াটার প্রুফ এই ব্যাগ ট্র্যাডিশনাল জামাকাপড়ের সঙ্গে বেশ মানানসই। সস্তার এই ব্যাগ আপনি বর্ষায় রাফ ইউস করতেই পারেন। বাজারদর ৩৯৯ টাকা।

৪. ওয়ালবিস ব্যাগ একটি নতুন ধরণের ব্যাগ। এটি ট্রান্সপারেন্ট, ব্যাগের ভিতরের জিনিস বাইরে থেকে দেখা যাবে। অথচ ভিজবে না ব্যাগের একটুও। উজ্জ্বল স্মার্ট সফিস্টিকেটেড ব্যাগটি আপনাকে আরও মডার্ন লুক দিতে পারে। এই ব্যাগের দাম ১৩৪৯ টাকা।






মন্তব্য চালু নেই