মেইন ম্যেনু

বলিউডের আগামী প্রজন্মের ফ্যাশন প্রস্তুতি

শুধু যে বলিউড অভিনেতা অভিনেত্রীরাই ফ্যাশন ও স্টাইলে দুনিয়া মাতিয়ে রাখবেন, সেই যুগ এখন আর নেই। এখন তারকাদের ছেলে মেয়েরাও ফ্যাশন সচেতন। নতুন প্রজন্মদের মধ্যে অনেকেই সিনেমা ইন্ডাস্ট্রিতে নাম লেখাতে চলেছেন। অনেকে আবার এতই ছোট যে তাদের ভবিষ্যত পরিকল্পনা এখনও জানা যাচ্ছে না।

যেমন সাবেক বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্য। নিজের ফ্যাশন স্টেটমেন্ট এখনই তুলে ধরেছে দুনিয়ায়। তবে আরাধ্যর পছন্দ স্টাইলিশ হেয়ার ব্যান্ড। তার মাথায় সবসময়ই নানা ধরনের হেয়ার ব্যান্ড দেখা যায়।

একসময়ের জনপ্রিয় নায়িকা শ্রীদেবি। তার দুই মেয়ে খুশি ও জাহ্নবি। তাদের মধ্যে জাহ্নবি তৈরি হচ্ছেন বলিউডের জন্য। নানা ডিজাইনার ওয়েস্টার্ন পোশাকে সাজেন তিনি। তাকে দেখে বঝা যায় তিনি কতটুকু পরিণত ফ্যাশন সচেতন। ওদিকে শাহরুখ কন্যা কিন্তু সাদাসিধে ক্যাজুয়াল পোশাকেই অনন্য।

ফারহান আখতার ও অধুনা কন্যা বেশিরভাগ সময় ক্যাজুয়াল পোশাকে থাকলেও তাকে কিন্তু নানান হেয়ার স্টাইলে সাজতে দেখা যায়। কারণ মা অধুনা একজন বিখ্যাত হেয়ার স্টাইলিশ। আবার আমির খানের মেয়ে ইরা খান সব পোশাকেই সাবলীল। এথনিক ও ওয়েস্টার্ন সব পোশাকেই ঝলমলে তিনি।

আরেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন দুই মেয়ের মা। তার দত্তক নেয়া মেয়ে আলিশা ও রেনেও ফ্যাশনে মায়ের চেয়ে কম যান না। তাদেরকে খুব অল্প বয়স থেকেই মায়ের সঙ্গে র্যা ম্পে হাঁটতে দেখা গেছে। দুই মেয়েরই আলাদা ফ্যাশন স্টেটমেন্ট রয়েছে। রেনের ক্যান্ডি পিঙ্ক চশমার ফ্রেমই বলে দেয়, তিনি জানেন কিভাবে সাজলে ভালো দেখাবে তাকে।

সাইফ আলী খান ও অমৃতা সিং কন্যা সারা আলী খান আপাতত বিদেশে পড়াশোনায় ব্যস্ত থাকলেও বলিউডেই শিগগিরই পা রাখবেন তিনি। তিনিও যথেষ্ট ফ্যাশন সচেতনতা দেখিয়েছেন মিডিয়ায়। অমিতাভ বচ্চনের আরেক নাতনি নভ্যার কথা না বললেই নয়। তিনিও যে কতটা স্টাইলিশ, সেটির প্রমাণ সামাজিক যোগাযোগ মাধ্যমেই দেখতে পাওয়া যায়। ডিজাইনার পোশাক থেকে শুরু করে খোলামেলা পোশাকেও সমান সাবলীল নভ্যা নন্দা।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই