মেইন ম্যেনু

বলিউডের ময়দান ছেড়ে একচুলও নড়বেন না সানি !

শত হুমকির মুখে বলিউডের ময়দান ছেড়ে একচুলও নড়বেন না ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন, সম্প্রতি ভারতের একটি শীর্ষস্থানীয় পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে এমন কথায় বলেছেন তিনি।

গত কিছুদিন ধরেই সানির বিরুদ্ধে নানা অভিযোগ, অনুযোগ আর প্রপাগান্ড শুনা যাচ্ছিলো, এমনকি ভারত ছেড়ে ফের আমেরিকা চলে যেতে তার উপর হুমকি আসছিলো মুহূর্মুর্হু; কিন্তু এসবকে এক ফুৎকারে উড়িয়ে দিলেন সানি লিওন। তিনি স্পষ্টভাষায় জানিয়ে দিলেন, বলিউডের ময়দান ছেড়ে তিনি একচুলও নড়বেন না।

সানি মনে করেন, সম্প্রতি তার একাধিক বলিউডে ব্যবসা সফল হয়েছে, আর তা দেখে হয়তো কারো কারো গায়ে ঈর্ষা হয়ে থাকতে পারে, যার জন্যে সানির বলিউডে থাকাটা অন্যরা সহ্য করতে পারছে না। কয়েকদিন আগেতো বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তি সানিকে উদ্দেশ্য করে সরাসরি কথার আক্রমণই করে বসেন। রাখি ছাড়া আরো কয়েকজন বলিউড অভিনেতা-অভিনেত্রীও নাকি সানিকে বলিউড ছেড়ে যেতে বলেছেন। তবে এসবে মোটেও কান দিচ্ছেন না সানি।

যদিও অভিনেতা অভিনেত্রীদের এমন ঘটনায় তিনি ভেঙ্গে পড়েছিলেন। প্রচুর ভেবেছেন, এমনকি ভারত ছেড়ে যাওয়ার সিদ্ধান্তও নাকি নিয়ে ফেলেছিলেন সানি। কিন্তু তারপরেই মত পরিবর্তন করেছেন। তিনি যুদ্ধ করেই বলিউড ময়দানে নিজের অবস্থান পাকাপোক্ত করে নিবেন বলেও জানান ওই সাক্ষাৎকারটিতে।






মন্তব্য চালু নেই