মেইন ম্যেনু

বলিউডে কোনো বন্ধু নেই হিংসুটে কঙ্গনার!

বলিউডে বক্স অফিসে সফল অভিনেত্রীদের দৌড়ে বর্তমানে বেশ এগিয়ে রয়েছেন কঙ্গনা রাণৌত। বলিউডের কোনো খানের সঙ্গে জুটি না বেঁধে, নিজের অভিনয় ক্ষমতার জোরেই কঙ্গনার শেষ দুইটি মুক্তিপ্রাপ্ত কম বাজেটের সিনেমা কুইন এবং তনু ওয়েডস মনু রিটার্নস বক্স অফিসে ভালোই লাভের মুখ দেখেছে।

কুইন-এ অভিনয়ের জন্যে জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। তবে বলিউডে তার তেমন বন্ধু নেই। ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কঙ্গনার দাবি, বলিউডের বহু অভিনেত্রী তাকে হিংসা করেন, তার কাজের প্রতি ঈর্ষান্বিত। এ কারণে বলিউডে তার তেমন বন্ধু নেই।

২৮ বছর বয়সী এই অভিনেত্রী ভারতের হিমাচল প্রদেশের ছোট্ট শহর মান্ডি থেকে এসে কোনো সাহায্য ছাড়াই তার বলিউডি যাত্রা শুরু করেন। রুপোলি দুনিয়াতে তিনি পা রাখেন গ্যাংস্টার সিনেমার মাধ্যমে। এরপর ওহ লামহে, লাইফ ইন আ মেট্রো, ফ্যাশন, ওয়ানস আপন আ টাইম ইন মুম্বই, তনু ওয়েডস মনু- একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে গেছেন দর্শকদের।

কঙ্গনা যেমন পর্দায় সাহসী দৃশ্যে অভিনয় করেছেন, তেমনই তাকে বলিউডের বেশ কিছু বাস্তব বিষয় নিয়েও মুখ খুলতে দেখা গেছে। বলিউডে পুরুষ এবং মহিলা অভিনেতাদের পারিশ্রমিক নিয়ে যে বিভেদ আছে সেই নিয়েও একাধিকবার মুখ খুলেছেন কঙ্গনা। তিনি মনেও করেন, টাকার ভীষনই প্রয়োজন আছে প্রত্যেকের জীবনে এবং তার দাবি পুরুষ এবং মহিলা অভিনেতাদের পারিশ্রমিকের মধ্যে অবশ্যই সমতা থাকা উচিত।

এদিকে সম্প্রতি কঙ্গনার বহু পুরনো সিনেমা আই লাভ নিউ ইয়ার মুক্তি পেয়েছে। অভিনেত্রীর অভিযোগ, তার সাম্প্রতিক সিনেমার সাফল্যের কথা মাথায় রেখেই নির্মাতার পুরোনো এই সিনেমাটি মুক্তি দিয়েছেন। এমনকি তারা কঙ্গনার সঙ্গে এবিষয়ে কোনো কথাই বলেননি, তার অনুমতিও নেননি, অভিযোগ অভিনেত্রীর।






মন্তব্য চালু নেই