মেইন ম্যেনু

বলিউডে দুই নাম্বার বউ যারা

আলো ঝলমলে দুনিয়া বলিউড। এখানে সম্পর্ক হতে যেমন সময় নেয় না, আবার ভাঙতেও না। তবে মজার বিষয় হচ্ছে, কার সাথে কার সম্পর্ক হচ্ছে আর কার সাথে কার ভাঙছে, তা জানার ক্ষমতাও নেই কারো। এই দুনিয়ায় সম্পর্ক ভাঙা গড়া আজ থেকে নয়, সেই দিলীপ কুমার মধুবালার সময় থেকেই চলছে।

এছাড়াও এখানে অনেকে আছেন যারা প্রথম বিয়ের ইতি টেনে দ্বিতীয়বার বিয়ে করেছেন। যা বলিউডে অত্যন্ত আলোড়ন সৃষ্টিকারি। এমনই ৯টি বিয়ের খোঁজ দেব আজ। তাহলে আসুন জেনে নিই কারা করেছেন দ্বিতীয় বিয়ে। আর সেই তারকাদের দুই নাম্বার বউ হয়েছেন কারা?

১। শিল্পা শেটটি-রাজ কুন্দ্রা : শিল্পপতি রাজ কুন্দ্রার দ্বিতীয় স্ত্রী হলেন শিল্পা শেঠি। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। শিল্পার সঙ্গে বিয়ের আগে কবিতার সঙ্গে গাটছড়া বাঁধেন রাজ। প্রথম পক্ষের এক মেয়েও রয়েছে রাজের।

২। লারা দত্ত-মহেশ ভূপতি : শ্বেতা জয়শঙ্করের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর লারা দত্তের সঙ্গে দ্বিতীয় ইনিংস শুরু করেন টেনিস খেলোয়াড় মহেশ ভূপতি। তাদের এক কন্যা সন্তানও রয়েছে।

৩। করিশ্মা কাপুর-সঞ্জয় কাপুর: বিখ্যাত বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরও ছিলেন শিল্পপতি সঞ্জয় কাপুরের দ্বিতীয় স্ত্রী। যদিও, বিয়ের কয়েক বছর পরই সঞ্জয়ের সঙ্গে মনোমালিন্য শুরু হয় কারিশমার। সম্প্রতি, তাদের আইনি বিচ্ছেদও হয়ে গিয়েছে। কারিশমা এবং সঞ্জয়ের ২ সন্তান রয়েছে। কারিশমার সঙ্গে সম্পর্কের আগে সঞ্জয়ের ঘরণী ছিলেন নন্দিত মাহাতনি।

৪। কারিনা কাপুর-সাইফ আলি খান : অমৃতা সিং-এর সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর করিনা কাপুরের সঙ্গে গাটছড়া বাঁধেন সাইফ। অমৃতা এবং সইফের দুই সন্তান রয়েছে। তাদের সঙ্গে অবশ্য বেশ ভালো সম্পর্ক কারিনার।

৫। সঞ্জয় দত্ত-মান্যতা-রিচার শর্মা : রিয়া পিল্লাইয়ের পর সঞ্জয় দত্ত জীবনের তৃতীয় ইনিংস শুরু করেন মান্যতার সঙ্গে। বর্তমানে সঞ্জয় এবং মান্যতার ২ সন্তান রয়েছে। তবে, রিচা এবং সঞ্জয়েরও এক সন্তান রয়েছে।

৬। আমির খান-কিরণ রাও : কিরণ রাও-এর সঙ্গে সম্পর্কের পর প্রায় ১৫ বছরের সংসার ভেঙে যায় আমির খানের। ওই সময় প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পরই কিরণের সঙ্গে ঘর বাঁধেন আমির।

৭। শ্রীদেবী-বনি কাপুর : প্রথম স্ত্রী মোনা কাপুরকে ছেড়ে সুন্দরি শ্রীদেবীকে বিয়ে করেন বনি কাপুর। মোনা কাপুর এবং বনি কাপুরের দুই সন্তান হলেন অর্জুন কাপুর এবং অনশুলা কাপুর। তবে, শ্রীদেবী এবং বনি কাপুরেরও দুই সন্তান রয়েছে।

৮। রবিনা ট্যান্ডন-অনিল টাডানি : প্রযোজক রোমু সিপ্পির মেয়ে নতাসা সিপ্পির সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী রবিনা ট্যান্ডনকে বিয়ে করেন শিল্পপতি অনিল টাডানি।

৯। ধর্মেন্দ্র-হেমা মালিনি : প্রায় দু’দশক আগে হেমা মালিনির সঙ্গে দ্বিতীয় বারের জন্য গাটছড়া বাঁধেন ধর্মেন্দ্র। ইসলাম ধর্ম গ্রহণ করে ওই সময় হেমাকে বিয়ে করেন তিনি। শুধু তাই নয়, প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পথে না গিয়েই ওই সময় হেমা মালিনিকে বিয়ে করেন ধর্মেন্দ্র।






মন্তব্য চালু নেই