মেইন ম্যেনু

বলিউডে ফের আলোচনায় অমিতাভ-রেখার সম্পর্ক

কয়েকযুগ ধরে আজ অব্যি বলিউডের সবচেয়ে আলোচিত জুটি অমিতাভ এবং রেখা। আশির দশকের এই জুটির প্রেম নিয়ে তো কম জল ঘোলা হয়নি। তবে পুরনো সেই প্রেমের গুঞ্জন আরেকবার উস্কে দিলেন পরিচালক তথা অভিনেতা রণজিত।

অমিতাভের সঙ্গে সময় কাটাবেন বলে সুটিং রি-শিডিউল করতে বাধ্য করেছিলেন রেখা! এমনকী ভাল ছবির প্রস্তাবও ছেড়ে দিতে পিছ-পা হননি এই সুন্দরী।

রণজিতের দাবি, ‘করনামা’ ছবির জন্য রেখা, ধর্মেন্দ্র এবং জয়াপ্রদাকে কাস্ট করেছিলেন রণজিত। সেই ছবিরই সুটিং সিডিউল বদলাতে বলেছিলেন রেখা। কারণ তখন অমিতাভের সঙ্গে সময় কাটানো তাঁর কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল। রণজিত্ রেখার প্রস্তাবে রাজি হননি। তাতে রেগে গিয়ে ছবি সই করে আগাম নেওয়া অর্থও ফিরিয়ে দেন নায়িকা!

জানা যায়, এক বিকালে রেখার সুটিং ছিল। কিন্তু রেখা জোর করতে থাকেন ওই সুটিং সকালে সেরে ফেলার জন্য। সকালে করতে গেলে আবার ধর্মেন্দ্রকে পাওয়া যেত না। সেজন্য রাজি হয়নি পরিচালক। এর পরই অগ্রিম টাকা ফিরিয়ে দেন রেখা।

এদিকে ধর্মেন্দ্র আবার রেখার চরিত্রের জন্য অনিতা রাজকে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। শেষ পর্যন্ত ফারাহ, কিমি কাতকর এবং বিনোদ খান্নাকে নিয়ে ছবিটি তৈরি করেন পরিচালক।






মন্তব্য চালু নেই