মেইন ম্যেনু

‘বলিউডে সবচেয়ে কম স্বীকৃতি পান অক্ষয়’

অক্ষয় কুমারের প্রশংসায় মেতেছেন রুস্তম সিনেমায় তার সহশিল্পী ইলিয়েনা ডি ক্রুজ। তার মতে বহুমুখী প্রতিভা থাকা সত্ত্বেও বলিউডে অক্ষয় কুমারকে সবচেয়ে কম স্বীকৃতি দেওয়া হয়।

অক্ষয়ের সঙ্গে ‘বেবি’ ছবিতে কাজ করেছিলেন ইলিয়েনা এবং কয়েকদিনের মধ্যে তাঁদের নতুন ছবি ‘রুস্তম’ মুক্তি পেতে চলেছে। এর আগে রণবীর কাপুর, প্রিয়াংকা চোপড়া, সাইফ আলি খান, বরুণ ধাওয়ানদের সঙ্গে কাজ করেছেন ইলিয়েনা। কিন্তু অক্ষয়ের সঙ্গে কাজ করেই তিনি সবচেয়ে বেশি আনন্দ পেয়েছেন বলে জানাচ্ছেন। এই অভিনেতার সঙ্গে তিনি স্বাচ্ছন্দ্য। পর্দায় তাঁদের খুব সুন্দর দেখতে লাগছে বলেও জানিয়েছেন ইলিয়েনা।

অক্ষয়ের কাজের প্রশংসা করে ইলিয়েনা বলেছেন, ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বিস্ময়কর। আমি ভাবতেই পারিনি এত আনন্দ পাব। আমি এর আগে ওর হাসির ছবিই দেখেছিলাম। ওকে এই ধরনের চরিত্রে ভাল লাগে। ও বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। সবাই ওর কমিক টাইমিং, অ্যাকশনের দৃশ্যে অভিনয়ের কথা বলে। তবে আমার মতে, ও সব ধরনের চরিত্রেই ভাল অভিনয় করে। কিন্তু তা সত্ত্বেও অক্ষয়ই বলিউডে সবচেয়ে কম স্বীকৃতি পাওয়া অভিনেতাদের একজন।

১৯৫৯ সালের নানাবতী মামলা অবলম্বনে তৈরি হয়েছে ‘রুস্তম’। নৌবাহিনীর অফিসার কাভাস মানেকশ নানাবতী তাঁর স্ত্রীর প্রেমিক প্রেম আহুজাকে খুন করেছিলেন। এই ছবি পরিচালক টিনু দেশাই। অক্ষয় এই ছবিতে নানাবতীর ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর স্ত্রীর চরিত্রে ইলিয়েনা। ১২ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। এই ছবি নিয়ে আশাবাদী ইলিয়েনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস।






মন্তব্য চালু নেই