মেইন ম্যেনু

বলিউড কাঁপানো নায়িকা আয়েষা জুলখা এখন কী করেন, জানেন?

উনিশশো নব্বই-এর দশকে বলিউডের একদম শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে একজন ছিলেন। মিঠুন থেকে আমির খান, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছিলেন দাপটের সঙ্গে।

আচমকাই বলিউড থেকে হারিয়ে গিয়েছিলেন। তারপর দীর্ঘদিন তাঁর কোনও খোঁজ ছিল না। অবশেষে খোঁজ মিলেছে আয়েষা জুলখার। এককালে ছিলেন বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে অন্যতম। বলিউডে তখন জোরসে রাজ করছেন শ্রীদেবী, মাধুরী দীক্ষিত। তাঁদের মাঝেই এক স্নিগ্ধ সৌন্দর্যের সুন্দরী তন্বী বলিউডে জায়গা করে নিয়েছিল। সৌন্দর্যের পাশাপাশি অভিনয় গুণ তাঁকে এক নম্বর নায়িকা করতে না পারলেও, শীর্ষস্থানীয় নায়িকাদের তালিকাতে স্থান পাইয়ে দিয়েছিল।

image (1)

মিঠুন চক্রবর্তী থেকে আমির খান, অক্ষয় কুমার- প্রত্যেক নায়কের সঙ্গে দাপটে অভিনয় করেছিলেন আয়েষা। ১৯৯৫ সালের পর থেকে আর সেভাবে বলিউডে খোঁজ মিলছিল না আয়েষার। মাঝে বিভিন্ন গ্রুপ থিয়েটারেও অভিনয় করছিলেন। কিন্তু, গত ১০ বছরে কার্যত বলিউড থেকেই নামটাকে মুছে ফেলেছিলেন আয়েষা জুলখা।

এখন নিজের ব্যবসার দেখভাল করেন আয়েষা। আর মাঝে মধ্যে সময় পেলে বান্ধবীদের সঙ্গে বেরিয়ে পড়েন দেশ-বিদেশ ঘুরতে। গ্ল্যামারসর্বস্ব জীবন ছেড়ে এখন একদম ‘গার্ল নেক্সট ডোর’ আয়েষা।






মন্তব্য চালু নেই