মেইন ম্যেনু

বাংলাদেশি ছবিতে সুনিধি চৌহানের গান!

বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। বেশ কয়েকবার তিনি এসেছেন বাংলাদেশে। সরাসরি গেয়েছেন দর্শকদের সামনে।

এ প্রজন্মের জনপ্রিয় গানের মানুষ আহমেদ হুমায়ূনের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। গেল ১৪ সেপ্টেম্বর মুম্বাইয়ের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে বলে নিশ্চিত করেন হুমায়ূন।

তিনি জানান, গানটি ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘বিজলী’ ছবিতে ব্যবহৃত হবে। গানটি লিখেছেন মুম্বাই এর রবি বাসনেত। রোমান্টিক ঘরানার এই গানটির শুটিংও এরই মধ্যে সম্পন্ন হয়েছে। সুনিধির গানটির সঙ্গে ছবিতে ঠোঁট মেলাবেন চিত্রনায়িকা ববি।

প্রসঙ্গত, ১৯৯৬ সাল থেকেই শিশুশিল্পী হিসেবে গানের সঙ্গে যুক্ত সুনিধি চৌহান। গেল কয়েক বছর ধরে বলিউডে তার কণ্ঠের জনপ্রিয়তা আকাশচুম্বি। বলিউডের হিন্দি চলচ্চিত্র এবং পাঞ্জাবি গানের জন্য প্রসিদ্ধ তিনি। এছাড়াও তিনি ভারতীয় অন্যান্য বিভিন্ন ভাষায় গান রেকর্ড করেছেন; যেমন: কন্নটা, তামিল, তেলেগু, মারাঠি, মালায়ালম, উড়িষ্যা, বাংলা, আসাম, নেপালী, উর্দু এবং ইংরেজি গানের মাধ্যমে ৩০০০ এর উপরে স্টুুডিও রেকর্ড করে তিনি ভারতের সর্বাধিক রেকর্ডে কণ্ঠ দেওয়ার কৃতিত্ব অর্জন করেন।

অন্যদিকে নতুন প্রজন্মের সংগীতে জনপ্রিয় নাম আহমেদ হুমায়ূন। সুর করা ও সংগীতায়োজনের পাশাপাশি গান গেয়েও থাকেন তিনি। সাম্প্রতিককালে চলচ্চিত্রে তার ব্যস্ততা চোখে পড়ার মতো।






মন্তব্য চালু নেই