মেইন ম্যেনু

বাংলাদেশি সাইটের বিরুদ্ধে মামলা করবেন ‘পাখি’

কলকাতার টিভি সিরিজ ‘বোঝে না সে বোঝে না’ ‘পাখি’ খ্যাত মধুমিতা চক্রবর্তী এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

তবে নাটকের পাখি এবার বাস্তবে খানিক কঠোর হচ্ছেন। বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এবেলাকে জানিয়েছেন, বাংলাদেশের সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলা করবেন তিনি!

তার সম্পর্কে একটি সম্পূর্ণ মিথ্যা খবর পরিবেশন করেছে বাংলাদেশের একাধিক ওয়েবসাইট। সেই খবরে বলা হয়েছে, ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ‘পাখি’ দেহব্যবসার কারণে গোয়ায় গ্রেফতার হয়েছেন।

১৪ অাগস্ট এই খবরটি প্রকাশিত হয়। শুধু তাই নয়, সেখানে সূত্র হিসেবে একটি ভারতীয় সংবাদপত্রের নাম উল্লেখ করা হয়েছে যদিও সেই সংবাদপত্রে ওই তারিখে এমন কোনো খবর প্রকাশিত হয়নি।

এই ধরনের ভুয়া খবরের তীব্র নিন্দা করেছেন মধুমিতা চক্রবর্তী ও তার স্বামী টেলি-তারকা সৌরভ চক্রবর্তী।

এ বিষয়ে মধুমিতা এবেলাকে বলেন, ‌‌‘শুক্রবার (১৯ আগস্ট) আমরা লালবাজারে (পুলিশ স্টেশন) যাব। একজন সিনিয়র পুলিশ অফিসার দেখা করবেন আমাদের সঙ্গে, অ্যাপয়েনমেন্ট করা হয়েছে। আমার মানসিক অবস্থা এতটাই খারাপ যে এখনই কার কার সঙ্গে কথা বলেছি, সেটাও ভুলে যাচ্ছি!’

তবে নির্দিষ্ট করে বাংলাদেশের কোনো পত্রিকার নাম উল্লেখ করেননি এ অভিনেত্রী।

স্বামী সৌরভ বলেন, ‘আমরা গত পরশু থেকেই এই খবরের কথা বিভিন্ন সূত্রে পেয়েছি। অনেকেই আমাকে আর মধুমিতাকে ফোন করছেন। ফেসবুকে ইতিমধ্যেই প্রচুর শেয়ার হয়েছে এই ভুয়া খবরের লিংক। শুধু তাই নয়, মধুমিতার বেশ কিছু মর্ফড ছবিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।’

এদিকে ভারতীয় এ শিল্পী সম্প্রতি বাংলাদেশের একটি টেলিছবিতে কাজ করেছেন। এ মাসের শুরুতে ভারতের মানালিতে এর কাজ হয়েছে। নাম ‘মেঘবালিকা’। এতে তিনি মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন। মহিউদ্দীন আহমেদের রচনায় এটি নির্মাণ করছেন পরিচালক পারভেজ আমিন।

যদিও এই খবরটি এবেলার ওই বিশেষ প্রতিবেদনে এড়িয়ে যাওয়া হয়েছে। উল্টো তারা বাংলাদেশের মিডিয়াকে দোষারোপ করে লিখেছে, এর আগেও বাংলাদেশের একটি ওয়েবসাইটে দাবি করা হয়েছিল যে সেখানকার একটি ছবিতে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সেই খবরটিও সম্পূর্ণ ভুল বলে জানিয়েছেন সৌরভ ও মধুমিতা।






মন্তব্য চালু নেই