মেইন ম্যেনু

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ঘুরে দাঁড়ানোর ম্যাচ। এই ম্যাচে হারলেই সিরিজ হাতছাড়া হয়ে যাবে। তাই বাংলাদেশের জন্য ‘বাঁচা-মরার’ ম্যাচই বলা যায়। তাই হিসাব-নিকাশ করেই মাঠে নামবে টাইগার বাহিনী।

নেলসনের স্যাক্সটন ওভালে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় বুধবার ভোর ৪টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি ও চ্যানেল নাইন।

তার আগে বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ নিয়ে নানা গুঞ্জন। একাদশের সমীকরণটা কঠিন করে দিয়েছে মুশফিকুর রহীমের ইনজুরি। প্রথম ওয়ানডেতে হ্যামেস্ট্রিংয়ে চোট পেয়েছেন এই উইকেটরক্ষক। তার পরিবর্তে খেলবেন নুরুল হাসান সোহান।

এদিকে সৌম্য সরকার রয়েছেন ছন্দহীন। তার বিকল্প ভাবতে পারেন নির্বাচকরা। তবে অভিজ্ঞ ব্যাটসম্যান হিসেবে মুশফিক যেহেতু দলের বাইরে, সৌম্য খেলতেও পারেন দ্বিতীয় ওয়ানডেতে। সৌম্য না খেললে তার পরিবর্তে খেলতে পারেন মেহেদী হাসান মিরাজ কিংবা তানভীর হায়দার।

এদিকে মোস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেয়া হতে পারে এমন খবরও শোনা যাচ্ছে। তবে দ্বিতীয় ওয়ানডেতে তাকে খেলানোর সম্ভাবনাও রয়েছে। যদি মোস্তাফিজ খেলতে না পারেন, তার পরিবর্তে মাঠে নামতে পারেন শুভাশিস রায় কিংবা রুবেল হোসেন।

একনজরে বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।






মন্তব্য চালু নেই