মেইন ম্যেনু

বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী এ্যাডমিশন ফেয়ার শুরু

বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিন ব্যাপী এ্যাডমিশন ফেয়ার আজ রোববার (৩০ আগস্ট ২০১৫) থেকে শুরু হয়েছে। ইউনিভার্সিটির মোহাম্মদপুরস্থ নিজস্ব ক্যাম্পাসে আজ সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য জনাব কামরুল হাসান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলা ও আইন অনুষদের ডীন প্রফেসর মোস্তফা কামালউদ্দিন, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ইমামউদ্দিন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর আশরাফ উদ্দিন চৌধুরী, পরিচালক (প্রশাসন ও নিরাপত্তা) লে. কর্নেল (অব.) মুনির আহমেদ, রেজিস্ট্রার মেজর নিয়াজ মো. খান (অব.), বিভিন্ন বিভাগীয় প্রধান ও সেকশন প্রধানগণ, ডেপুটি রেজিস্ট্রার (পিআর) সোহেল আহসান নিপুসহ বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

ফল সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্রছাত্রীরা তাদের প্রয়োজনীয় বিষয় সম্পর্কে অবগত হওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সুযোগ-সুবিধা সরজমিনে পরিদর্শনের সুযোগ পাবে। এছাড়া ফেয়ার চলাকালীন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ ও সিনিয়র অধ্যাপকদের সাথে সরাসরি মতবিনিময়ের মাধ্যমে উচ্চশিক্ষার বিভিন্ন বিষয়ের বিস্তারিত তথ্যসহ যুগোপযোগী শিক্ষার দিক নির্দেশনামূলক তথ্য সংগ্রহ করতে পারবে।

উল্লেখ্য, ফেয়ার চলাকালীন ইউনিভার্সিটির ফল সেমিস্টারে বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্রছাত্রীরা তাদের এসএসসি ও এইচএসসি ফলাফলের উপর সর্বনিম্ন ১০% থেকে সর্বোচ্চ ১০০% কোর্স ফি মওকুফ ছাড়াও অতিরিক্ত ৫ (পাঁচ) হাজার টাকা থেকে ১০ (দশ) হাজার টাকা মওকুফে ভর্তির সুযোগ পাবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে মেলা চলবে রাত ৭টা পর্যন্ত। মেলা শেষ হবে আগামী ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার।






মন্তব্য চালু নেই