মেইন ম্যেনু

বাংলাদেশ দল এখন নেপিয়ারে

ক্রাইস্টচার্চে প্রথম ওয়ানডেতে বড় ব্যবধানে হেরেছিল বাংলাদেশ, ৭৭ রানে। নেলসনে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের বাকি দুটি ওয়ানডের একটিতে ৬৭ এবং অন্যটিতে ৮ উইকেটে হারে মাশরাফি-সাকিবরা। ওয়ানডেতে হোয়াইটওয়াশের লজ্জা নিয়ে এবার নেপিয়ারে পৌঁছেছে টাইগাররা।

নেপিয়ারে আগামী ৩ জানুয়ারি সিরিজের প্রথম টি-টোয়োন্টি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। এরপর ৬ ও ৮ জানুয়ারি সিরিজের বাকি দুটি ম্যাচ খেলবে মাউন্ট মঙ্গানুইতে। প্রথম ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২ এবং পরের দুটি ম্যাচ হবে সকাল ৮টা থেকে।

সিরিজে দুটি টেস্টও খেলবে বাংলাদেশ দল। স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে এই দুটি টেস্ট হবে, ১২ থেকে ১৬ এবং ২০ থেকে ২৪ জানুয়ারি।

এদিকে প্রথম টি-টোয়েন্টির ম্যাচের জন্য এরই মধ্যে বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন, স্পিনার তাইজুল ইসলাম ও অলরাউন্ডার শুভাগত হোম।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাগত হোম, শুভাশীষ রায়, তাইজুল ইসলাম, নুরুল হাসান সোহান।






মন্তব্য চালু নেই